প্রকাশিত : ১৩ নভেম্বর, ২০২৩ ০৫:৪২

বগুড়ায় ১৯ মামলার আসামি স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় ১৯ মামলার আসামি
স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক গ্রেপ্তার

বগুড়ায় নাশকতার মামলায় সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ককে গ্রেপ্তার করেছে র‍্যাব। শনিবার সন্ধ্যার দিকে ঢাকার মতিঝিল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে রবিবার বিকালে তাকে আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার ওই নেতার নাম মিজানুর রহমান। তিনি বগুড়া সদর উপজেলার গোকুলের মৃত আফসার আলীর ছেলে। তার নামে বগুড়ার বিভিন্ন থানায় ১৯ টি মামলা আছে বলে নিশ্চিত করেছেন র‍্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন। তিনি জানান, অবরোধে ঢাকা-রংপুর মহাসড়কে বাঘোপাড়া ও দিঘলকান্দি এলাকায় একটি কাভার্ড ভ্যান আর দুইটি ট্রাকে আগুন লাগিয়ে দেয় অবরোধকারীরা। এসকল ঘটনায় বগুড়া সদর থানায় চারটি মামলা দায়ের হয়েছে। এই চারটি মামলাতেই মিজানুর রহমান অন্যতম আসামি। পরে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার মতিঝিল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
এ প্রসঙ্গে বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আবু হাসান বলেন, মিজানুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক। তাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। এসব মিথ্যা মামলা ও গ্রেপ্তার করে সরকার পতনের আন্দোলন থামানো যাবে না। তাদের আন্দোলন অব্যাহত থাকবে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে