প্রকাশিত : ১৩ নভেম্বর, ২০২৩ ২৩:১২

মান্দায় নিয়োগকে কেন্দ্র করে মারধরের শিকার অধ্যক্ষ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :
মান্দায় নিয়োগকে কেন্দ্র করে মারধরের শিকার অধ্যক্ষ

নওগাঁর মান্দায় শিক্ষক-কর্মচারী নিয়োগ সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে মারধরের শিকার হয়েছে চকউলি বহুমুখী উচ্চবিদ্যালয় ও কলেজ অধ্যক্ষ নজরুল ইসলাম। আজ সোমবার দুপুরে বিদ্যালয় চলাকালিক অধ্যক্ষের অফিস কক্ষে এ ঘটনা ঘটে। আহত অধ্যক্ষ নজরুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, চকউলি বহুমুখী উচ্চবিদ্যালয় ও কলেজে সহকারী প্রধান শিক্ষক, ল্যাব সহকারী, নিরাপত্তাকর্মী ও আয়া পদে নিয়োগের জন্য সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। ৭ নভেম্বর ছিল আবেদনের শেষ তারিখ। এর মধ্যে ল্যাব সহকারী ও নিরাপত্তাকর্মী পদে নিয়োগের দাবি নিয়ে সোমবার দুপুরে অধ্যক্ষের সঙ্গে সাক্ষাত করেন স্থানীয় ২৫-৩০জন ব্যক্তি। 
স্থানীয় বাসিন্দা ময়েজ উদ্দিন সরদার বলেন, আলোচনার এক পর্যায়ে অধ্যক্ষ নজরুল ইসলামের ভাগনে মাসুদ ও আব্দুল জলিলের সঙ্গে স্থানীয় লোকজনের বাগ্বিত-া শুরু হয়। এক পর্যায়ে অফিস কক্ষে শুরু হয় ধস্তাধস্তি। এসময় গ-গোল থামাতে গিয়ে টেবিলে থাকা কাঁচের সঙ্গে ধাক্কা খেয়ে অধ্যক্ষ নজরুল ইসলামের মাথা কেটে যায়।
এ প্রসঙ্গে জানাতে চাইলে অধ্যক্ষ নজরুল ইসলাম বলেন, ‘অফিস চলাকালিন স্থানীয় কয়েকজন ব্যক্তি এসে অতর্কিতভাবে আমার ওপর হামলা করে। এসময় হামলাকারীরা অফিস কক্ষে ভাঙচুর চালায়। আমাকেও বেদম মারধর করে।’ 
এ বিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, ‘সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পায়নি।’

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 

উপরে