প্রকাশিত : ৩ ডিসেম্বর, ২০২৩ ২৩:২৫

দুপচাঁচিয়ায় খড় বোঝাই ট্রাকে আগুন

আহত দুই
দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
দুপচাঁচিয়ায় খড় বোঝাই ট্রাকে আগুন

দুপচাঁচিয়া-ধাপসুলতানগঞ্জ হাট রাস্তায় একটি খড় বোঝাই ট্রাকে আগুন লেগেছে। এ ঘটনায় গাড়ির চালক আয়নুল হক ও মোফাজ্জল হক নামের এক স্থানীয় ব্যক্তি আহত হয়েছেন। গত ৩ডিসেম্বর রোববার বিকাল ৫টায় এ ঘটনাটি ঘটে। 
প্রত্যক্ষদর্শীয় সূত্রে জানা যায়, খড় বোঝাই ট্রাকটি(বগুড়া-ড-১১-০৫৯৯) জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার মোলামগাড়ী থেকে বগুড়ার দিকে আসছিল। পথিমধ্যে ধাপসুলতানগঞ্জ হাট পার হয়ে মেইল বাসস্ট্যান্ডের অদূরে পৌছিলে স্থানীয় লোকজন খড়ে আগুন দেখতে পায় এবং চালককে থামতে বলেন। খবর পেয়ে দুপচাঁচিয়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ও কাহালু ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ২টি ইউনিট এবং স্থানীয় জনগনের সহযোগিতায় প্রায় ২ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু হঠাৎ করেই ট্রাক চালক ট্রাকটি পুনরায় ধাপহাটের দিকে নিয়ে যেতে থাকে। ধাাহাটে পৌঁছিলে ধোওয়ায় চালক অসুস্থ্যবোধ করলে হাটের ভিতরেই একটি আটচালা ছাউনীর পাশে জলন্ত ট্রাকটি রেখে নেমে যায়। এসময় হাটের ওই আটচালাটিতে আগুন লেগে আংশিক পুড়ে যায়। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার সুমন জিহাদী, সহকারী কমিশনার(ভূমি) লিজা আক্তার বিথী ও থানার অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার ঘটনাস্থল উপস্থিত হন।   
দুপচাঁচিয়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সাব অফিসার কহির উদ্দিন দেওয়ান বলেন, অতিরিক্ত উঁচ করে খড় বহন করার ফলে বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রত্যক্ষদর্শীর মাধ্যমে জানতে পেরেছি। শুধু খড় পুড়ে যাওয়া ছাড়া তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 

উপরে