প্রকাশিত : ৭ ডিসেম্বর, ২০২৩ ০০:৩৩

শাজাহানপুরে অটো চালকের গলাকাটা লাশ উদ্ধার

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ
শাজাহানপুরে অটো চালকের গলাকাটা লাশ উদ্ধার

বগুড়ার শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের নন্দগ্রাম সাতবিলা  পাথারে পরে আছে আপেল মাহমুদ (২২) এক অটোচালকের জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (৬ ডিসেম্বর) বেলা ১২ টায় মাদলা ইউনিয়নের নন্দগ্রাম সাতবিলা জমি থেকে তার উদ্ধার করে।রাতে দুর্বৃত্তরা তাকে হত্যা করে তার অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে বলে ধারনা করছে পুলিশ।

নিহত ব্যক্তি আপেল মাহমুদ (২২) বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ফুলবাড়ি এলাকার মৃত পিন্টু মিয়ার ছেলে। সে বগুড়া নারুলী এলাকার নানা-নানি বাসায় থাকতেন।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল আলীম জানিয়েছেন, আজ বুধবার সকালে সাতবিলা পাথারে জমিতে কাজ করতে গিয়ে একটি মরিচ ক্ষেতের পাশে সেচ নালার মধ্যে  অজ্ঞাতনামা এক ব্যক্তির জবাই করা মরদেহ দেখতে পান এলাকার লোকজন।প্যান্ট পরা ওই ব্যক্তির পাশে মোবাইল ফোন পরে থাকতে দেখা গেছে।
নিহতের স্বজন ও পুলিশ জানায়, আপেল মাহমুদ বগুড়া চেলোপাড়া এলাকায় থেকে ভাড়া নিয়ে অটোরিকশা চালাতেন।সোমবার বিকেল চারটায় বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয়। অন্যান্য দিন রাত ১০/১১ টার দিকে বাড়ি ফিরলেও সেদিন তিনি বাড়ি ফিরেননি।মোবাইল ফোন বন্ধ থাকায় রাতে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি।পরে শাজাহানপুরে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার খবর পেয়ে নিহতের নানি ও খালা লাশটি শনাক্ত করেন।

শাজাহানপুর থানার ওসি শহীদুল ইসলাম জানিয়েছেন,নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে