প্রকাশিত : ৭ ডিসেম্বর, ২০২৩ ২২:৩৮

রাণীনগরে একরাতে তিনটি চার্জার ভ্যানগাড়ি চুরি

ষ্টাফ রিপোর্টার
রাণীনগরে একরাতে তিনটি চার্জার ভ্যানগাড়ি চুরি

নওগাঁর রাণীনগরে একরাতে একটি গ্রাম থেকে তিনটি চার্জার ভ্যানগাড়ি চুরির ঘটনা ঘটেছে। বুধবার দিনগত রাতে উপজেলার ভাটকৈ উত্তরপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, একই রাতে ওই গ্রামের রশিদুল আকন্দের ব্যাটারি চালিত একটি চার্জার ভ্যানগাড়ি, সুজন আকন্দের একটি চার্জার ভ্যানগাড়ি ও উজ্জল সরদারের বাড়ি থেকে একটি চার্জার ভ্যানগাড়ি চুরি করে নিয়ে গেছে চোরেরা। এ ঘটনার পর থেকে ওই গ্রামে চুরি আতঙ্ক বিরাজ করছে।

একটি ভ্যানগাড়ির মালিক রশিদুল আকন্দ জানান, প্রতিদিনের ন্যায় বুধবার গাড়ি চালিয়ে রাতে বাড়ি এসে বাড়ির বারান্দায় গাড়িতে তালা দিয়ে ভ্যানগাড়ি রেখে দিই। বৃহস্পতিবার ভোররাতে ঘুম থেকে ওঠে দেখি বাড়ির গেটে তালা দেওয়া। পরে অন্যের সহযোগীতায় তালা খুলে বাহিয়ে বের হয়ে দেখি আমার প্রায় ৩০ থেকে ৪০ হাজার টাকা মূল্যের ভ্যানগাড়িটি নেই। তিনি বলেন, আমার গাড়ির মতো একই গ্রামের সুজন ও উজ্জলের দু’টি চার্জার ভ্যানগাড়িও চুরি হয়ে গেছে।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবু ওয়াবেদ বলেন, কোন ভ্যানগাড়ির মালিক ভ্যান চুরি যাওয়ার বিষয়ে থানায় কোন কিছু জানায়নি। স্থানীয় লোকজনের মাধ্যমে আমরা খবর পেয়েছি। চুরির ঘটনাটি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে