প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী, ২০২৪ ২২:২৬

গোবিন্দগঞ্জে সন্ত্রাসী কায়দায় জমি দখলের চেষ্টা

থানায় অভিযোগ
ষ্টাফ রিপোর্টার
গোবিন্দগঞ্জে সন্ত্রাসী কায়দায়
জমি দখলের চেষ্টা

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের পারসোনাইডাঙ্গা গ্রামে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জমি দখলের অভিযোগ পাওয়া গিয়েছে।

অভিযোগ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, নুরজাহান বেগম ও স্বামী আমিরুল ইসলাম রাখালবুরুজ ইউনিয়নের পারসোনাইডাঙ্গা গ্রামের বাসিন্দা। পারসোনাইডাঙ্গা মৌজার জেল এল নং- ৩০৪, খতিয়ান নং- ২৩৬, ৩৬৯ ও ৩৩০ দাগে ১৩ ও ১৫ শতক সহ মোট ২৮ শতক জমি পৈতৃক ও কবলা সূত্রে আমিরুল ইসলাম দীর্ঘদিন ধরে চাষবাদের মাধ্যমে ভোগ-দখল করে আসছে। কিন্তু গত পহেলা ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখে বিবাদী আমজাদ হোসেনের পুত্র নাজিম উদ্দিন, চান মিয়ার পুত্র সাহেব মিয়া, মৃত রমজান আলীর পুত্র চান মিয়া ও আমজাদ হোসেন একই গ্রামের বাসিন্দা হাতে লাঠি, লোহার রড, শাবল, কোদালসহ সন্ত্রাসী ভাড়া করে উক্ত জমিতে প্রবেশ করে বেদখলের উদ্দেশ্যে ট্রাক্টর দিয়ে ধানের চারা রোপনের চেষ্টা করে। তখন নুরজাহান বেগম ও আমিরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে বাধা দেওয়ার চেষ্টা করলে বিবাদীরা গালিগালাজ, মারপিট, খুন-জখমের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকী প্রদর্শন করে মারমুখী আচারণ করে। তখন প্রত্যেক্ষদর্শী হিসাবে আবু বক্করের পুত্র এনামূল হক, হেলাল মিয়ার স্ত্রী রুজিনা বেগম ও মৃত মোনতাজ আলীর পুত্র ছদরুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত থেকে ঘটনা দেখেছে।  
বাদী ও বিবাদীগণ সম্পর্কে ভাগী-শরিক। বিবাদী নাজিম উদ্দিনের সাথে দীর্ঘদিন ধরে বাদী নুরজাহান বেগমের স্বামী আমিরুল ইসলামের মামলা-মোকাদ্দমা বিচারাধীন রয়েছে। এ ঘটনায় মারপিট, রক্তক্ষয়ী সংঘর্ষ ও জমি দখলের আশংকায় বাদী নুরজাহান বেগম গোবিন্দগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে