প্রকাশিত : ৪ ফেব্রুয়ারী, ২০২৪ ২৩:০৩

নামুজায় গরু ব্যাপারী রাজ্জাক হত্যা মামলা তদন্তভার পেলেন পিবিআই

নামুজা (বগুড়া) প্রতিনিধিঃ
নামুজায় গরু ব্যাপারী রাজ্জাক হত্যা
মামলা তদন্তভার পেলেন পিবিআই

বগুড়া সদরের নামুজায় দুর্বৃত্ত কর্তৃক ছুরিকাঘাতে গরু ব্যাপারী আঃ রাজ্জাক হত্যা মামলা তৃতীয় বারের মতো পরিবর্তন হয়ে তদন্তভার দায়ীত্ব পেলেন পিবিআই মামলাটি আলোর মুখ দেখবে বলে সচেতন মহল মনে করেন।
অনুসন্থানে জানা যায়, নামুজা ইউনিয়নের শাহাপাড়া গ্রামে ২০২৩ সালের মে মাসের ১০ তারিখে দুর্বৃত্ত কর্তৃক খুন হওয়া গরু ব্যাপারী আঃ রাজ্জাকের স্ত্রী আবেদা খাতুন বাদী হয়ে বগুড়া সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার কোন অগ্রগতি না হওয়ার মামলটি থানা পুলিশের কাছে গোয়েন্দা পুলিশ ডিবিতে স্থানন্তর করা হয়। মামলার
 সেখানিও কোন অগ্রগতি না হওয়ায় তৃতীয় বারের মতো বর্তমানে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই এর নিকট তদন্তভার স্থানন্তর করা হয়েছে বলে জানা গেছে। মামলার বিবরণে বলা হয়েছে সন্ধ্যার পারে আঃ রাজাক স্থানীয় নামুজা চৌমহনী বাজার থেকে শাহাপাড়া নিজ বাড়ীতে মোটরসাইকেল যোগে যাবার সময় পথের মধ্যে দুর্বৃত্তর ছুরিকাঘাতে মারাত্বকভাবে আহত হয়ে পরে। স্থানীয়দের সহযোগীতায় চিকিৎসার জন্য বগুড়া সদরে যাবার পথে তার মৃত্যু হয়। সবমিলিয়ে দির্ঘদিন অতিবাহিত হলেও গরু ব্যাপারী আঃ রাজ্জাক হত্যা মামলার কোন অগ্রগতি না হওয়ায় জনমনে দেখা দিয়েছে নানা প্রশ্ন?

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

 

 

উপরে