প্রকাশিত : ৮ ফেব্রুয়ারী, ২০২৪ ২৩:৪১

গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে মোকাদ্দেস আলী প্রধানের গণসংযোগ

ষ্টাফ রিপোর্টার
গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে
মোকাদ্দেস আলী প্রধানের গণসংযোগ

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী হিসেবে বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদু।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দিনভর ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে গোবিন্দগঞ্জ পৌর শহরের বিভিন্ন ওয়ার্ড, মার্কেট, বাজার ও পাড়ায় লিফলেট বিতরণ করে দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেন।
এদিন উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন ও বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দদের সাথে নিয়ে এ প্রচারণায় অংশ নেন মোকাদ্দেস আলী প্রধান বাদু। তিনি নিজ হাতে বিভিন্ন দোকান, মার্কেট ও বাজারে দোকানে দোকেন লিফলেট বিতরণ করে তাদের সাথে মতবিনিময় করেন।  
পৌর শহরের রাজমতি সুপার মার্কেট, কাঁচা বাজার ও পৌর মার্কেটে লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিঞা আসাদুজ্জামান হিরু, ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান শিবলু, নাকাই ইউপি চেয়ারম্যান খ. ম. সাজু, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল ওহাব মুন্নু, আওয়ামী লীগ নেতা ব্যবসায়ী উত্তম সাহা, পৌর আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন উজ্জ্বল, ছাত্রলীগ নেতা শাহ আলী চৌধুরী রকি, পৌর ছাত্রলীগ নেতা সুকুমার, আকাশ, অভি প্রধান প্রমুখ।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে