প্রকাশিত : ৯ ফেব্রুয়ারী, ২০২৪ ২২:৫৯

বগুড়ায় বৈদ্যুতিক মিটার চুরি চক্রের তিন সক্রিয় সদস্য গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় বৈদ্যুতিক মিটার চুরি
চক্রের তিন সক্রিয় সদস্য গ্রেপ্তার

বগুড়ায় র‍্যাবের অভিযানে বৈদ্যুতিক মিটার চুরি চক্রের তিন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার দিকে শহরের সাতমাথা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ওই তিনজন হলো- বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিশ্বনাথপুরের শুকুর উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (২০), সোনাকুড়া এলাকার শাহজাহান সরদারের ছেলে রাজু সরদার (২৮) এবং জামুরহাটের আঃ আলীমের ছেলে শাকিল আহমেদ (২৩)। 
শুক্রবার বিকেলে র‍্যাব-১২ বগুড়া ক্যাম্পে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানান র‍্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন। তিনি বলেন, আসামীরা দীর্ঘদিন যাবত বৈদ্যুতিক মিটার চুরি করে চিরকুটে বিকাশ নাম্বার লিখে রেখে অথবা ফোন করেও বিকাশ নাম্বার দিয়ে টাকা দাবি করতো। পরবর্তীতে দাবিকৃত টাকা পেলে বৈদ্যুতিক মিটারের অবস্থান ভিকটিমকে বলে দিত। তারা অত্যন্ত চতুর হওয়ায় অপকর্মের কোন প্রমাণ রাখতো না। এমনকি একটি মোবাইল সীম একজন টার্গেটের ক্ষেত্রে ব্যবহার করতো। র‍্যাবের এই কর্মকর্তা আরও জানান, গ্রেপ্তার বৈদ্যুতিক মিটার চুরি চক্রের ওই  তিন সক্রিয় সদস্যের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শিবগঞ্জ থানায় সোপর্দ করা হবে।
এর আগে গত ৩ ফেব্রুয়ারি শিবগঞ্জের সিদ্ধিপুর এলাকায় আব্দুল মান্নান মন্ডলের গভীর নলকূপের বৈদ্যুতিক মিটার চুরি হয়। তখন তিনি শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এর পরেও র‍্যাব শিবগঞ্জের এই সংঘবদ্ধ চক্রকে গ্রেপ্তারে অভিযান শুরু করেছিলো। 

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে