প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারী, ২০২৪ ২৩:১৬

ধুনটে মহিলা আ’লীগ কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

ধুনট (বগুড়া) প্রতিনিধি:
ধুনটে মহিলা আ’লীগ কর্মীর 
ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

বগুড়ার ধুনটে মুন্নি আকতার (২৫) নামে মহিলা আ’লীগের এক কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৪টার দিকে ধুনট সদরের টাওয়ারপট্টি এলাকার একটি ভাড়া বাসা থেকে ওই নারী মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত মুন্নি আকতার এলাঙ্গী ইউনিয়নের হাসাপোটল পশ্চিমপাড়া এলাকার মোয়াজ্জেম হোসেনের মেয়ে এবং সে মহিলা আওয়ামীলীগের একজন কর্মী ছিল বলে জানাগেছে।

থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, মুন্নি আকতারের ডিভোর্সের পর ৫ বছর বয়সী মেয়েকে নিয়ে বাবার বাড়িতে বসবাস করে। এরপর গত এক বছর আগে বাক্ষ্রনবাড়িয়া এলাকার সৌদি প্রবাসী এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয়। তার স্বামী বিদেশ যাওয়ার পর গত ৪ মাস আগে মুন্নি আকতার ধুনট সদরের টাওয়ারপট্টি এলাকার শহিদুল ইসলাম নামে এক ব্যবসায়ীর দ্বিতল ভবনের একটি ইউনিট ভাড়া নিয়ে মেয়ের সঙ্গে বসবাস করে আসছিল। 

সোমবার দুপুর ২টার দিকে ওই ভাড়া বাসার পাশেরই একটি বিল্ডিং এর ছাদ থেকে প্রতিবেশিরা জানালা দিয়ে মুন্নির মৃতদেহ গলায় ওড়না পেঁচানো অবস্থায় সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখে। পরে পুলিশ সংবাদ পেয়ে ঘরের দরজা ভেঙ্গে মুন্নির মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে।

এবিষয়ে ধুনট উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুলতানা জাহান বলেন, মুন্নির কোন পদবী না থাকলেও সে মহিলা আ’লীগের একজন কর্মী ছিল। তবে সে কেন আত্মহত্যা করেছে এই বিষয়টি জানা নেই।

এবিষয়ে ধুনট থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, সংবাদ পেয়ে ঘরের দরজা ভেঙ্গে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। তবে তাৎক্ষনিকভাবে আত্মহত্যার কারন জানাযায়নি। এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে