প্রকাশিত : ১৮ আগস্ট, ২০২৪ ২৩:১৭

গাইবান্ধার বাদিয়া খালী মা ও শিশু সেবা কল্যাণ কেন্দ্রে অনিয়ম ও সেবা নিশ্চিতকরণে ১ দফা দাবিতে মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধার বাদিয়া খালী মা ও শিশু সেবা কল্যাণ কেন্দ্রে অনিয়ম ও সেবা নিশ্চিতকরণে ১ দফা দাবিতে মানববন্ধন

প্রতিনিধিঃ
গাইবান্ধার বাদিয়াখালী মা ও শিশু সেবা কল্যাণ কেন্দ্রে নানা অনিয়ম ও ২৪ ঘন্টার সেবা দান নিশ্চিতকরণে ১ দফা দাবিতে মানববন্ধন হয়েছে।
১৭ আগস্ট শনিবার সকালে বাদিয়াখালী ইউনিয়নের ছাত্র ও সর্বস্তরের জনগণের আয়োজনে পুরাতন বাদিয়াখালী বাজার সড়কে তিন শতাধিক স্থানীয় লোকজন ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে। পরে বিক্ষোভ মিছিল বের করে বাজার প্রদক্ষিণ শেষে, মা ও শিশু সেবা কল্যাণ কেন্দ্রে যায়। মানববন্ধন চলাকালে  বক্তব্য রাখেন, মানবাধিকার কর্মী কাজী আব্দুল খালেক, দিদারুল সালাম মামুন, শাহজাহান আলী, মোঃ মাহিম, সেলিম সহ আরো অনেকে। বক্তারা বলেন, মা ও শিশু কল্যাণ কেন্দ্রে অনিয়ম, এখানে ৭টি পদ  রয়েছে, উপস্থিত থাকেন তিনজন, পরিবার কল্যাণ পরিদর্শিকা, সাদিয়া সুফিয়ান, দাই নার্স মুন্নি আক্তার,  আয়া মনোয়ারা খাতুন তিন্নি। তারাও সপ্তাহে চারদিন অফিস করেন।গর্ভবতীরা  সেবা  পায়না। ওষুধ সংকট দেখিয়ে  ওষুধ দেওয়া হয় না। এছাড়া অ্যাম্বুলেন্স, মেডিকেল অফিসার, পিওন, নাইট গার্ড ও ড্রাইভার দীর্ঘদিন থেকে নেই।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে  পরিবার কল্যাণ পরিদর্শিকা সাদিয়া সুফিয়ান বলেন, আমি সপ্তাহে চারদিন অফিস করি। ওষুধ জনগণকে দেই  কিনা এটা এলাকার লোকজন কে বলেন।

উপরে