প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর, ২০২৪ ০০:০২

গোবিন্দগঞ্জে আশামনি হত্যাকান্ডের আসামি মাসুদকে টঙ্গী থেকে গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, গোবিন্দগঞ্জ, গাইবান্ধাঃ
গোবিন্দগঞ্জে আশামনি হত্যাকান্ডের আসামি মাসুদকে টঙ্গী থেকে গ্রেপ্তার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আশামনি (১৪) নামের এক কিশোরীর হত্যাকান্ডের সাথে জড়িত এজাহারভুক্ত আসামি মিজানুর রহমান মাসুদকে গাজীপুরের টঙ্গী থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত রোববার (৮ সেপ্টেম্বর) রাতে গাজীপুরের টঙ্গীর লতিফ ম্যানসন থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত ৩১ আগস্ট গোবিন্দগঞ্জ থানা পুলিশ নিহত আশামনির প্রতিবেশী প্রধান সন্দেহভাজন আসামি মাসুদের বাবা রাজা মিয়াকে আটক করেছিল।

গত ১ সেপ্টেম্বর আশামনির পিতা আশরাফুল ইসলাম বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় নির্যাতনের পর হত্যার অভিযোগে এনে মিজানুর রহমান মাসুদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে র‌্যাব—১৩ এর একটি অভিযানিক দল আসামি গ্রেপ্তারে তৎপরতা শুরু করে।
র‌্যাব—১৩ সিনিয়র সহকারী পরিচালক মিডিয়া উইং সালমান নুর আলম প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আশামনির মরদেহ উদ্ধারের পর থেকে মামলার সন্দেহভাজন আসামি মিজানুর রহমান মাসুদ আত্মগোপনে ছিল। পরে র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে র‌্যার—১ এর সহায়তায় তাকে গ্রেপ্তার করে গোবিন্দগঞ্জ থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে।
গত ৩০ আগস্ট রাত ৮টার দিকে বিদ্যুতের লোডশেডিং হলে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইড় ফকিরপাড়া গ্রামের আশরাফুল ইসলামের কিশোরী মেয়ে আশামনি অন্যদের সাথে বাড়ির বাইরে বের হয়। কিছু সময় পরে তাকে দেখতে না পেয়ে সবাই খেঁাজাখুঁজি করতে থাকে।
এ অবস্থায় পরের দিন দুপুরে বাড়ির পার্শ্ববর্তী একটি বাঁশঝাড়ে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্বজন ও প্রতিবেশীরা। পরে গোবিন্দগঞ্জ থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

উপরে