প্রকাশিত : ১৬ সেপ্টেম্বর, ২০২৪ ০১:৩০

দিনাজপুরের বীরগঞ্জে চোর সন্দেহে গনপিটুনিতে ১ যুবকের মৃত্যু

উপজেলা সংবাদদাতা, বীরগঞ্জ, দিনাজপুরঃ
দিনাজপুরের বীরগঞ্জে চোর সন্দেহে গনপিটুনিতে ১ যুবকের মৃত্যু
দিনাজপুরের বীরগঞ্জে চোর সন্দেহে বাড়ি থেকে ডেকে নিয়ে মোঃ জীবন (২৩) নামে এক যুবককে গনপিটুনি দেওয়াতে তার মৃত্যু হয়েছে। মোঃ জীবন বীরগঞ্জ পৌর শহরের কোমরপুর গ্রামের মোঃ রুস্তম আলী (গাটু মিস্ত্রি) এ ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাতে পৌর শহরের জ্যোৎস্না ফিলিং স্টেশন থেকে ট্রাক্টরের ব্যাটারি চুরি হয়। চোর সন্দেহে জীবন ইসলাম কে গতকাল সকাল ৮টার সময় বাড়ি থেকে নিয়ে যায়, জ্যোৎস্না ফিলিং স্টেশনের নাইট গার্ড জাহাঙ্গীর ওরফে বাঘা, মৃত বাতেনের পুত্র ছাই বাবুসহ সংবদ্ধ দল। ফিলিং ষ্টেশনের মালিক রতন কুমার সাহা রেন্টুর নির্দেশে মারধর ও চরম শারীরিক নির্যাতন করা হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।
সাড়ে ১১ টার দিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পরে গতকাল রোববার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে পুলিশ।
নিহতের বোন রোকসানা জানান, মারপিট করেও ক্ষেন্ত হননি, শরীরে গরম পানি ঢেলেছে। রেন্টু সাহার হাত পা ধরে প্রাণে বাঁচার আকুতি মিনতি করেও রেহাই পায়নি আমার ভাই।
নিহতের পিতা জানান, সকালে গোলাপগঞ্জ রোডস্থ বাতেন এর ছেলে বাবু, নাইট গার্ড জাহাঙ্গীর বাঘা সহ কয়েক জন মিলে আমার ছেলে জীবনকে বাড়ি থেকে তুলে হত্যা করেছে। আমি ন্যায় ও সুষ্ঠু বিচার চাই, বিনা অপরাধে আমার ছেলেকে হত্যা করা হয়েছে। 
বীরগঞ্জ থানার ওসি মজিবুর রহমান জানান, চুরির অভিযোগে জীবনকে জোৎন্সা ফিলিং স্টেশন এলাকায় গণপিটুনি দেয় জনতা। সংবাদ পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 
 
উপরে