প্রকাশিত : ২১ সেপ্টেম্বর, ২০২৪ ২৩:৪৭

সিংড়ায় গৃহবধূ ধর্ষণ, আটক ৬ জনকে জেল হাজতে প্রেরণ

উপজেলা সংবাদদাতা, সিংড়া, নাটোরঃ
সিংড়ায় গৃহবধূ ধর্ষণ, আটক ৬ জনকে জেল হাজতে প্রেরণ

নাটোরের সিংড়ায় এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ উপজেলার চৌগ্রাম ও ডাহিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন সিংড়া থানার উপ—পরিদর্শক (তদন্ত) আকবর আলী।

বৃহস্পতিবার দুপুরে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি। 

গ্রেপ্তাররা হলেন, সিংড়া উপজেলার চৌগ্রাম ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটির সদস্য নাজমুল আলী মন্ডল, একই ইউনিয়নের ৮ নম্বর ওয়াডের্র গ্রাম পুলিশ গোপাল চন্দ্র সরকার (২২), চৌগ্রামের শিপন আলীর ছেলে রাকিব আলী (২২), প্রয়াত মুকুল হোসেনের ছেলে আব্দুল মমিন (২২), ডাহিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৪২) এবং ভুক্তভোগী গৃহবধূর স্বামী বুদ্দু মোল্লা (৩৩)।

মামলার সুত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ২২ বছর বয়সী ওই গৃহবধূকে চৌগ্রাম এলাকার একটি ফাঁকা বাড়িতে তার স্বামী বুদ্দু মোল্লা ও প্রতিবেশী শহিদুল ইসলামের সহযোগিতায় গ্রাম পুলিশ গোপাল চন্দ্র সরকার এবং অপর যুবক রুহুলের পাহারায় ধর্ষণ করে রাকিব আলী নামে এক যুবক। পরে সেখান থেকে ওই গৃহবধূকে তুলে নিয়ে গিয়ে চৌগ্রাম ইউনিয়ন পরিষদের পাশের মাহিন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে সংঘবদ্ধ ধর্ষণ করেন নাজমুল আলী মন্ডল, তার আপন ছোট ভাই সাদ্দাম মন্ডল এবং আব্দুল মমিন।

পরে এই ঘটনায় ৮ জনের বিরুদ্ধে ওই ভুক্তভোগী নারী সিংড়া থানায় এসে মামলা দায়ের করেন। সিংড়া থানা পুলিশ অভিযান চালিয়ে ভুক্তভোগী গৃহবধূর স্বামীসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে। এই ঘটনায় আরও দুইজন পলাতক রয়েছে, তাদের গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত আছে বলে জানান পুলিশ কর্মকর্তা।

উপরে