প্রকাশিত : ১ অক্টোবর, ২০২৪ ০১:৩৫

বগুড়ার শেরপুরে ইটভাটায় ডাকাতির অভিযোগ

উপজেলা সংবাদদাতা, শেরপুর, বগুড়াঃ
বগুড়ার শেরপুরে ইটভাটায় ডাকাতির অভিযোগ

বগুড়া শেরপুরে একটি ইটভাটায় ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। রবিবার (২৯ সেপ্টেম্বর) মধ্যরাতে খানপুর ইউনিয়নের সফলজানি এলাকায় এমকেবি নামক ইটভাটায় এ ঘটনা ঘটে। এ সময় ডাকাত দল তিনটি বৈদ্যুতিক ট্রান্সফর্মার, সিসিটিভি ক্যামেরার হার্ডডিস্ক, মনিটর ও নগদ ২ লক্ষ ৭৫ হাজার টাকা নিয়ে গেছে বলে দাবি করেছেন ইটভাটার মালিক।

ইটভাটার নৈশ প্রহরী বাবুল মিয়া (৬৫) জানান, রবিবার রাত আনুমানিক দুইটার সময় ৮—৯ জন লোক ইটভাটায় প্রবেশ করে তার হাত পা ও মুখ বেঁধে ফেলে। এরপর তারা ভাটার অফিস রুম তছনছ করে। সেখান থেকে তারা একটি হার্ডডিস্ক, মনিটর ও নগদ ২ লাখ ৭৫ হাজার টাকা নিয়েছে। এছাড়াও তারা প্রতিটি ১৫ কেভি মানের ৩টি বৈদ্যুতিক ট্রান্সফরমার খুলে তামার তার বের করে নেয়। ভোর পাঁচটার দিকে তারা একটি মিনি ট্রাকে চড়ে স্থান ত্যাগ করে।
ইট ভাটার মালিক কায়কোবাদ হোসেন বলেন, আমি আজ ভোরে এসে নৈশপ্রহরীকে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় দেখতে পাই। তার কিছুক্ষণ আগেই ডাকাত দল চলে গেছে বলে জানতে পারি। আমার প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে।
এবিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে শেরপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি ডাকাতি কিনা এখনই নিশ্চিত বলা যাচ্ছে না। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উপরে