প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২৪ ২২:৪৭

শিবগঞ্জে ৯শত ইঞ্জেকশনের এম্পল বুপ্রিনরফিনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
শিবগঞ্জে ৯শত ইঞ্জেকশনের এম্পল বুপ্রিনরফিনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
বগুড়ায় গতকাল শিবগঞ্জ উপজেলা মোকামতলা ইউনিয়নের মুরাদপুর এলাকা হতে রংপুর পীরগঞ্জ উপজেলার খেতাবের পাড়া গ্রামের হাছেন আলী,মাতা-সাজেদা বেগমের ছেলে কাশেম (৩৫) কে ৯শত পিস মাদকদ্রব্য জাতীয় ইঞ্জেকশনের এম্পল বুপ্রিনরফিন ও ১টি নীল রং এর স্কুল ব্যাগসহ হাতেনাতে মাদকদ্রব্য সহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।
 
ঘটনা সূত্রে জানা যায় যে,বগুড়া জেলা পুলিশ এর নেতৃত্বে শিবগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী এক বিশেষ অভিযানে মোকামতলা ইউনিয়নের মুরাদপুর গ্রামের মীর এবং রুবেল এলপিজি অটো গ্যাস ষ্টেশন এর সামনে রংপুর টু ঢাকাগামী মহাসড়কের উপর চেকপোস্ট ডিউটি বসিয়ে যানবাহন তল্লাশি অভিযান কালে ৯শত পিস এম্পল মাদকদ্রব্য বুপ্রিনরফিন ইঞ্জেকশনসহ একজন মাদকদ্রব্য ব্যবসায়ীকে গ্রেফতার করে থানা পুলিশ। এছাড়াও ১টি নীল রং এর স্কুল ব্যাগ উদ্ধার করা হয়। 
 
গ্রেফতারকৃত আসামী রংপুর পীরগঞ্জ উপজেলার খেতাবের পাড়া গ্রামের হাছেন আলী,মাতা-সাজেদা বেগমের ছেলে কাশেম (৩৫)। উক্ত ধৃত আসামীর বিরুদ্ধে আরো ০১টি মামলা চলমান আছে।
 
এবিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হান্নান বিষয়টি নিশ্চিত করেন এবং জানায় যে,ধৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আইনগত বিধি ব্যবস্থা গ্রহণের জন্য আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।
উপরে