প্রকাশিত : ১২ অক্টোবর, ২০২৪ ২৩:৩৯

নলডাঙ্গায় এনজিও কর্মীর বিরুদ্ধে গৃহবধুকে শ্লীলতাহানির অভিযোগ

উপজেলা সংবাদদাতা, নলডাঙ্গা, নাটোরঃ
নলডাঙ্গায় এনজিও কর্মীর বিরুদ্ধে গৃহবধুকে শ্লীলতাহানির অভিযোগ

নাটোরের নলডাঙ্গায় এনজিওর মাঠকর্মীর বিরুদ্ধে কিস্তর বই আনতে গিয়ে গৃহবধুকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঐ গৃহবধূ নলডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।  অভিযুক্ত জুয়েল রানা বেসরকারি এনজিও সংস্থা মৌসুমি'র মাঠকর্মী। অভিযোগে উল্লেখ করা হয়, মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল ১০ টার দিকে উপজেলার ২ নং মাধনগর ইউনিয়নের একটি গ্রামে প্রবাসীর স্ত্রীর কাছে কিস্তির বই নিতে যান জুয়েল রানা। এসময় গৃহবধূ জুয়েল রানাকে বারান্দায় বসতে দিয়ে ঘরের ভিতরে বই আনতে গেলে বাড়ীতে একা পেয়ে জুয়েল রানা ঘরে প্রবেশ করে গৃহবধুকে শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে জুয়েল রানা পালিয়ে যায়। ভুক্তভোগী গৃহবধূ জানান, এ বিষয়ে মৌসুমি এনজিওর নলডাঙ্গা শাখা ব্যবস্থাপক শামীম হোসেনের কাছে অভিযোগ করলেও কোন প্রতিকার না পেয়ে থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন। এদিকে থানায় অভিযোগ করায় ভুক্তভোগী গৃহবধূ কে হুমকী দেয়া হচ্ছে এবং অভিযুক্ত জুয়েল রানা কে অন্যত্র বদলী করে দেয়া হয়েছে। 

মৌসুমি এনজিওর নলডাঙ্গা শাখা ব্যবস্থাপক শামীম হোসেন বলেন, এ ঘটনা জানার পরে মাঠকর্মী জুয়েল রানাকে নওগা প্রধান কার্যালয়ে স্থানান্তর করা হয়েছে। গৃহবধূকে হুমকির বিষয়ে শামীম হোসেনের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি কোন জবাব না দিয়ে ফোন কেটে দেন।  মাঠকর্মী জুয়েল রানার কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি গৃহবধূর বাড়ীতে বই নিতে গেলে গৃহবধূ দরজা লাগিয়ে চিৎকার করে এবং আশপাশের লোকজন ছুটে এলে আমি চলে আসি কিন্তু গৃহবধুকে শ্লীলতাহানি করিনি এটা সাজানো ঘটনা। আমার নামে উর্ধতন কতৃপক্ষের কাছে নালিশ করলে বৃহস্পতিবার আমাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে সত্যতা পেলে ব্যবস্থা নেয়া হবে। 
উপরে