প্রকাশিত : ১৩ অক্টোবর, ২০২৪ ১৫:৪১

বড়াইগ্রামে জমি সংক্রান্ত বিরোধে ভাইকে কুপিয়ে হত্যা, আহত ১

উপজেলা সংবাদদাতা, বড়াইগ্রাম, নাটোরঃ
বড়াইগ্রামে জমি সংক্রান্ত বিরোধে ভাইকে কুপিয়ে হত্যা, আহত ১
নাটোরের বড়াইগ্রামে জমি সংক্রান্ত বিরোধে তোরাব হোসেন (৪৮) নামের একজনকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। নিহত তোরাব হোসেন উপজেলার নটাবাড়িয়া ওয়ারিশপাড়া গ্রামের সোলেমান হোসেন এর ছেলে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার (১৩ অক্টোবর) সকাল অনুমান ৮ ঘটিকার দিকে তোরাব হোসেন  এর বাড়ির পশ্চিম পাশে তার কলাবাগানে জলবদ্ধতা থাকায় তা নিষ্কাশনের জন্য ড্রেন করার সময় একই এলাকার মোঃ সুলতান আহমেদ রানা (৩৮) তাকে বাঁধা দেয়, বাক-বিতণ্ডার একপর্যায়ে রানা হাসুয়া দিয়ে তোরাব আলীকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এতে তোরাব আলীর বুকের পাঁজরে, মাথায় ও বাম পায়ে গুরুতর রক্তাক্ত জখম হয়। খবর পেয়ে পরিবারের লোকজন ও এলাকাবাসী তোরাব আলীকে উদ্ধার করে রাজাপুর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। অভিযুক্ত রানা তোরাব আলীর আপন মামাতো ভাই এবং একই এলাকার  মৃত সামাদ খান এর পুত্র । তাদের উভয়ের মধ্যে দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। 
আরো জানা যায়, সংঘর্ষের সময় অভিযুক্ত সুলতান আহমেদ রানাও আহত হয়ে বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 
ঘটনার সত্যতা নিশ্চিত করে বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলাম জানান, নিহত তোরাব আলীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে, এখন পর্যন্ত মামলা হয়নি, আইনি প্রক্রিয়া চলমান আছে, তবে অভিযুক্ত সুলতান আহমেদ রানার অবস্থান বা সন্ধান আমাদের জানা নেই। 
উপরে