প্রকাশিত : ১৪ অক্টোবর, ২০২৪ ০০:৪৮

ধুনটে রিক্সা চালকের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ

উপজেলা সংবাদদাতা, ধুনট, বগুড়াঃ
ধুনটে রিক্সা চালকের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ
বগুড়ার ধুনট উপজেলার সুলতানহাটা গ্রামের রিক্সা চালক শফিকুল ইসলামের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষরা। ছবি- উপজেলা সংবাদদাতা

বগুড়ার ধুনটে জমি নিয়ে বিরোধের জের ধরে এক রিক্সা চালকের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এঘটনায় রবিবার ওই রিক্সা চালক বাদী হয়ে ১৩ জনের বিরুদ্ধে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসূত্রে জানাগেছে, উপজেলার কালেরপাড়া ইউনিয়নের সুলতানহাটা গ্রামের মৃত আফছার প্রামানিকের ছেলে শফিকুল ইসলামের (৩০) সঙ্গে বাড়ির জায়গা নিয়ে তার বড় ভাই আব্দুস সালামের (৩৩) বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরে শনিবার দুপুর ১২টার দিকে আব্দুস সালাম তার লোকজন নিয়ে ছোট ভাই শফিকুল ইসলাম ও বড় ভাই আবু বক্কারের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে এবং দুটি গরু, একটি ছাগল সহ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এসময় বাধা দিতে গেলে শফিকুল ইসলামের স্ত্রী মিনারা খাতুন (২৫) ও আবু বক্কারের স্ত্রী ফুলেরা খাতুনকে (৩৮) পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা। পরে তাদেরকে আহত অবস্থায় ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এঘটনায় রিক্সা চালক শফিকুল ইসলাম বাদী হয়ে তার ভাই আব্দুস সালাম সহ ১৩ জনকে আসামী করে ধুনট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল আলম বলেন, অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উপরে