প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪ ০১:৫০

মরণব্যাধি রোগ থেকে শিশু মারিয়ামকে বাঁচাতে আর্থিক সহযোগিতার আবেদন

নিজস্ব সংবাদদাতা, রংপুরঃ
মরণব্যাধি রোগ থেকে শিশু মারিয়ামকে বাঁচাতে আর্থিক সহযোগিতার আবেদন

মরণব্যাধি হৃদরোগ থেকে ১৮ মাসের শিশু মারিয়াম জান্নাতকে বাঁচাতে চায় অসহায় পরিবার। জন্মের পর থেকেই তার হার্টে ৩ টি ছিদ্র থাকায় গরীব দিনমজুর বাবার পক্ষে ব্যয়বহুল চিকিৎসা চালানো আর সম্ভব হচ্ছে না। অর্থের অভাবে দেশের বাহিরে উন্নত চিকিৎসার জন্য না নিতে পারলে বাবা ডাকার আগেই ঝড়ে যেতে পারে শিশুটির প্রাণ।
স্বাভাবিকভাবে অন্যান্য শিশুর মত সুস্থ হয়ে বেড়ে ওঠার কথা থাকলেও হৃদরোগের কারণে দিন দিন সে ধাবিত হচ্ছে মৃত্যুর দিকে।  ১৮ মাসে ধার দেনা করে প্রায় ৪ লাখ টাকা ব্যয় করে চিকিৎসার খরচ চালিয়ে দেয়ালে পিঠ ঠেকেছে মারিয়ামের বাবার। রংপুর নগরীর ৪ নং ওয়ার্ড খটাখটিয়া তালতলা মধ্যপাড়ার বাসিন্দা আব্দুল বাতেনের ছোট কন্যা মারিয়াম জান্নাত। জন্মের ৭ দিন পর থেকে রংপুরে এবং ঢাকায় চিকিৎসা করে ১৮ মাসেও সুস্থতা লাভ করেনি শিশুটি। স্বদেশ চিকিৎসক বিদেশে নিয়ে চিকিৎসা নেয়ার পরামর্শ দিলেওদিনমজুর বাবার পক্ষে ব্যায়বহুল অর্থ খরচ করার সামর্থ্য না থাকায় থমকে আছে শিশুটির চিকিৎসা।
তাই সন্তানের প্রাণ বাঁচাতে নিরুপায় হয়ে সমাজের সর্বস্তরের মানুষের কাছে আর্থিক সহযোগিতার আকুতি জানিয়েছেন মারিয়াম জান্নাতের অসহায় বাবা—মা। মারিয়াম জান্নাতের বাবার ব্যাংক একাউন্ট নং—৫০১৯৫০১০২৫০৬৫, সোনালী ব্যাংক কর্পোরেট শাখা,রংপুর। বিকাশ ও নগদ নম্বর — ০১৭৪৫৩৮৪৪০০

 

উপরে