প্রকাশিত : ২১ অক্টোবর, ২০২৪ ০২:১৮

শক্তহাতে সকল সিন্ডিকেট ভেঙ্গে সরকারকে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে হবে- নলডাঙ্গায় কৃষকদলের সমাবেশে দুলু

উপজেলা সংবাদদাতা, নলডাঙ্গা, নাটোরঃ
শক্তহাতে সকল সিন্ডিকেট ভেঙ্গে সরকারকে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে হবে- নলডাঙ্গায় কৃষকদলের সমাবেশে দুলু

 বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে রাখতে শক্তহাতে বর্তমান অন্তবর্তীকালীন  সরকারকে সিন্ডিকেট ভেঙে দিয়ে বাজার নিয়ন্ত্রণ করতে হবে। নিত্য পন্যের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে আনতে হবে। তিনি আজ (১৯ অক্টোবর) শনিবার বিকাল ৩টায় নাটোরের নলডাঙ্গা উপজেলার বিপ্রবেল ঘড়িয়া ইউনিয়নের নশরৎপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে  উপজেলা কৃষকদল আয়োজিত ছাত্র আন্দোলনে নিহতদের রুহের মাগফেরাত কামনা ও বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠান এবং বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেছেন। তিনি আরোও বলেন, পাশের দেশে বসে পতিত স্বৈরাচার হাসিনা ১৫ বছরে তার নিয়োগ দেওয়া দলীয় আমলাদের মাধ্যমে এখনো দেশের প্রশাসন, পুলিশ ও নিত্য পন্যের বাজারসহ সবকিছু নিয়ন্ত্রণ করার অপচেষ্টা অব্যাহত রেখেছে। বাজার, গার্মেন্টস শিল্প ও বিদ্যুৎ সহ সকল সেক্টরে স্বৈরাচার হাসিনা তার লোকজন দিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করে বর্তমান অন্তর্বর্তীকালীন সরকার কে ব্যর্থ করার যে অপচেষ্টা করছে তা শক্ত হাতে রুখে দিতে হবে ।

 সরকারকে সব বিষয়ে নমনীয় আচরণ দেখালে আওয়ামীলীগের দোষররা তাদের অপচেষ্টা চালিয়েই যাবে। প্রয়োজনে গত ১৫ বছর আওয়ামী দুঃশাসনে নির্যাতিত অভিজ্ঞ ব্যবসায়ী ও আমলাদের অন্তর্বর্তী সরকারে অন্তর্ভুক্ত করে এদের দমন করতে হবে। দুলু বলেন, ভারতের সাথে বাংলাদেশের বন্দি বিনিময় চুক্তি রয়েছে। এই চুক্তির কারনে ভারত শেখ হাসিনাকে বাংলাদেশের কাছে হস্তান্তর করতে বাধ্য। কাজেই শেখ হাসিনাকে দ্রুত গ্রেফতার করে দেশে ফিরিয়ে এনে বিচার শুরু করতে হবে। 
দুলু নলডাঙ্গাবাসীকে আ'লীগের দুঃশাসনের কথা উল্লেখ করে বলেন, বিগত আওয়ামীলীগ আমলে জাহিদ হোসেন মুকুল, সাব্বির আহমেদ গামা সহ অসংখ্য বিএনপি নেতা কর্মী কে হত্যা করা হয়েছে। আমরা হত্যার রাজনীতিতে বিশ্বাসী নই। আমরা একটি শান্তির ও নিরাপদ বাংলাদেশ প্রতিষ্ঠায় বিশ্বাস করি। 
নলডাঙ্গা উপজেলা জাতীয়তাবাদী কৃষক দলের সভাপতি আব্দুল সালাম নান্টু'র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নাটোর জেলা বিএনপির (ভারপ্রাপ্ত) আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন দেওয়ান শাহীন, কাজী শাহ আলম, সদস্য সাইফুল ইসলাম আফতাব, জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, নলডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি আতিকুর রহমান তালুকদার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাখাওয়াত হোসেন প্রমুখ। 
উপরে