প্রকাশিত : ২৩ অক্টোবর, ২০২৪ ০০:০৬

জনগন নয় নেতারাই জনগনের কাছে পৌঁছে যাবে: যুবদল সাধারন সম্পাদক নয়ন

জেলা সংবাদদাতা, নীলফামারীঃ
জনগন নয় নেতারাই জনগনের কাছে পৌঁছে যাবে: যুবদল সাধারন সম্পাদক নয়ন
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নুর ইসলাম নয়ন বলেছেন, আমরা মানুষের কল্যানের জন্য রাজনীতি করতে চাই। তাই এখন আর জনগনকে নেতাদের কাছে আসতে হবে না নেতারাই জনগণের কাছে পৌঁছে যাবে।

নীলফামারীর ডোমারে সাম্প্রদায়িক সম্প্রীতি, বৈষম্যহীন রাষ্ট্রব্যবস্থা, সমঅধিকার, অগ্রগতি ও গণতান্ত্রিক বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে গণসংযোগ ও পথসভায় এসব কথা বলেছেন তিনি।

সোমবার দুপুরে ডোমার বাটার মোড়ে ও ডোমার উপজেলা মোড় এলাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ডোমার উপজেলা ও পৌর শাখার আয়োজনে এ পথসভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের নীলফামারী জেলা  সভাপতি এ.এইচ.এম সাইফুল্লাহ রুবেল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন চৌধুরী এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নুর ইসলাম নয়ন। পথসভায় আরও উপস্থিত ছিলেন সৈয়দপুর রাজনৈতিক জেলা যুবদলের আহবায়ক তারিক আজিজ ও সাধারণ সম্পাদক পারভেজ আলম [গুড্ডু] সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পথসভা শেষে দলীয় নেতাকর্মীদের নিয়ে পায়ে হেটে গণসংযোগ করেন উপস্থিত নেতৃবৃন্দ।

বিগত সরকারের বিভিন্ন দিক সমালোচনা করে প্রধান অতিথির বক্তব্যে নুর ইসলাম নয়ন বলেন, ক্ষমতা পাকাপোক্ত রাখার জন্য আওয়ামীলীগ যাকেই বাধা মনে করতো তাকে জেলে রেখে নির্যাতন করতো। আমাদের নেতা তারেক রহমান  দেশের মানুষের মাঝে গণতন্ত্র পুনপ্রতিষ্ঠিত করতে মানুষকে জাগ্রত করে দিয়েছিলেন। তাদের এই নেতৃত্বের ফলে বাংলাদেশে একটি গণঅভ্যুত্থানের প্লাটফর্ম তৈরী হয়েছিলো। দেশের বিভিন্ন স্থানী জনসংযোগ গ্রুপ কাজ করছে। এই গণসংযোগ অব্যহত থাকবে এবং সারাদেশকে এই গনসংযোগের আওতায় আনবেন বলে তিনি জানান।,

উপরে