প্রকাশিত : ২৪ অক্টোবর, ২০২৪ ১৭:২৬

মারকাজ মসজিদ দখল নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, ঘটনাস্থলে সেনাবাহিনী

অনলাইন ডেস্ক
মারকাজ মসজিদ দখল নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, ঘটনাস্থলে সেনাবাহিনী
মারকাজ মসজিদ দখল নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, ঘটনাস্থলে সেনাবাহিনী। ছবি : চ্যানেল 24

নাটোরে মারকাজ মসজিদ দখল নিয়ে তাবলীগ জামায়াতের সাদ ও জুবায়ের গ্রুপের দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে অন্তত ছয় জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এসময় নাটোর-রাজশাহী মহাসড়কের যান চলাচল বন্ধ যায়। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী এসে পরিস্থিতি স্বাভাবিক করেন।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে নাটোর-রাজশাহী মহাসড়কের শহরের তেবাড়িয়া মারকাজ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নাটোরে মারকাজ মসজিদ দখল নিয়ে তাবলীগ জামায়াতের দুই গ্রুপ সাদ ও জুবায়ের মধ্য দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে দুই গ্রুপ লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হন। এ সময় পুরো এলাকা জুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। জুবায়ের গ্রুপ মারকাজ মসজিদ দখলে নিয়ে সড়কে অবস্থান নেয়। অপর দিকে সাদ গ্রুপের লোকজন সড়ক অবস্থান নিলে নাটোর-রাজশাহী মহাসড়কে যান চলাচলা বন্ধ হয়ে যায়। এতে করে দীর্ঘ সময় যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ, সেনাবাহিনী এসে দুই পক্ষকে ঘটনাস্থল থেকে সরিয়ে দেয়। 

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহাবুর রহমান জানান, বিবাদমান দুই গ্রুপকে ঘটনাস্থল থেকে সরিয়ে দেয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সূত্র: চ্যানেল 24

উপরে