প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২৪ ০০:৪১

নাটোরে যুবলীগের হামলায় বিএনপি -ছাত্রদলের ১০ জন আহত

নাটোর জেলা সংবাদদাতাঃ
নাটোরে যুবলীগের হামলায় বিএনপি -ছাত্রদলের ১০ জন আহত

পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে নাটোরের গুরুদাসপুরে  যুবলীগের কর্মীদের  সশস্ত্র হামলায় বিএনপি ও ছাত্রদলের ১০ নেতা কর্মী আহত হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার মধ্যম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়,চাউল ব্যবসায়ী ও বিএনপি কর্মী রাকিবের কাছে গত ৬ মাস আগে হোটেল ব্যবসায়ী ও গুরুদাসপুর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ৩০ বস্তা চাউল বাকীতে নেন। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও আলমগীর হোসেন টাকা দিতে গড়িমসি করে। গত তিন চারদিন ধরে পাওনা টাকা চাওয়া নিয়ে রাকিব ও আলমগীরের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। শুক্রবার রাতে রাকিব সহ বিএনপি ও ছাত্রদলের কর্মীরা পাওনা টাকা চাইতে যায় আলমগীর হোসেনের হোটেলে। এসময় হোটেলের পাশে থাকা আওয়ামী যুবলীগ কর্মীদের ধারালো অস্ত্রের আঘাতে বিএনপি ও ছাত্রদলের আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর অবস্থায় ৫ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে রাত ১১ টার দিকে বিএনপি ও ছাত্রদলের কর্মীরা যুবলীগ সমর্থিত ৫ বাড়িতে ভাংচুর করে। 

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সারওয়ার হোসেন বলেন, চাউল বিক্রির পাওনা টাকা নিয়ে দ্বন্দ রাজনৈতিক রুপ নেয়। এরই জেরে এ হামলার ঘটনা ঘটে। 
আহত গুরুদাসপুর পৌর ছাত্রদলের আহবায়ক শাকিল এর অবস্থা আশংকা জনক। 
 গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গোলামসারওয়ার হোসেন জানান, হামলা ও বাড়িঘর ভাংচুর ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তিনি বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া  হবে।
উপরে