প্রকাশিত : ৪ সেপ্টেম্বর, ২০২২ ১৫:১০

মুশফিকের অবসরে হৃদয় ভেঙেছে মাহমুদউল্লাহর

অনলাইন ডেস্ক
মুশফিকের অবসরে হৃদয় ভেঙেছে মাহমুদউল্লাহর

আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। তার বিদায়ে হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে দীর্ঘদিনের সতীর্থ ও পারিবারিক বন্ধনে আবদ্ধ আরেক তারকা ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদের।

রোববার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক বিবৃতিতে দিয়ে অবসর নেওয়ার কথা জানিয়েছেন মুশফিক। এই পোস্ট করার আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কারও সঙ্গে নিজের সিদ্ধান্তের ব্যাপারে কথা বলেননি মুশফিক। তবে চিঠি দিয়ে সিদ্ধান্ত জানিয়েছেন বলে দাবি করেছে মুশফিকের এক ঘনিষ্ঠ সূত্র।

সেই চিঠির ব্যাপারে নিশ্চিত তথ্য না পাওয়া গেলেও, মাহমুদউল্লাহর সঙ্গে যে কথা বলেননি সেটি একপ্রকার নিশ্চিতই বলা চলে। কেননা মুশফিকের অবসরের ঘোষণা শুনে অন্য সবার মতো মাহমুদউল্লাহও অবাক বিস্ময়ে পড়ে গেছেন। এই সিদ্ধান্তে হৃদয় ভেঙে গেছে টাইগারদের সাবেক অধিনায়কের।

মাহমুদউল্লাহ নিজের ফেসবুকে লিখেছেন, ‘প্রিয় মুশফিক, তোমার অবসরের ঘোষণা আমার জন্য হৃদয়বিদারক ঘটনা। তবে টি-টোয়েন্টিতে তোমার অর্জন ও ক্যারিয়ারের জন্য অভিনন্দন। তোমার সঙ্গে আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলা সুখকর অভিজ্ঞতা। তোমার পরিশ্রমের ধরনে যেকোনো ফরম্যাটের জন্যই অনুকরণীয়।’

www.facebook.com/Mahmudullah.Riyad

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে