প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২২ ১৩:১৬

সহপাঠী থেকে জীবনসঙ্গিনী, নতুন ইনিংস শুরু শামীম পাটোয়ারীর

অনলাইন ডেস্ক
সহপাঠী থেকে জীবনসঙ্গিনী, নতুন ইনিংস শুরু শামীম পাটোয়ারীর

জীবনের নতুন ইনিংস শুরু করলেন শামীম হোসেন পাটোয়ারী। জাতীয় এই ক্রিকেটার সহপাঠীকে বানালেন জীবনসঙ্গিনী। বুধবার নিজের বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন হার্ডহিটিং এই ব্যাটার।

ফেসবুক প্রোফাইলে স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে শামীম লিখেছেন, ‘সহপাঠী থেকে গেমমেট, এবং অবশেষে, আত্মার বন্ধু। আলহামদুলিল্লাহ! আপনাদের প্রার্থনায় আমাদের রাখুন।’

ছবি পোস্টের পর অভিনন্দনবার্তায় ভাসছেন শামীম। ক্রিকেটার রুবেল হোসেন, মুনিম শাহরিয়ারসহ অনেকেই নতুন জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন যুব বিশ্বকাপজয়ী এই ব্যাটারকে।

অভিনন্দন জানিয়েছে বিপিএলের দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সও। তারা এক শুভেচ্ছা বার্তায় লিখেছে, ‘আপনাকে বিবাহিত জীবনের শুভেচ্ছা জানাচ্ছি, চ্যালেঞ্জার শামীম হোসেন পাটোয়ারী। নতুন আশা নতুন চ্যালেঞ্জ। তোমাদের দুজনকেই অভিনন্দন।’

২০২১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় শামীম পাটোয়ীর। শুরুতেই তাকে নিয়ে ছিল বেশ আলোচনা। হার্ডহিটিং ব্যাটিং আর চতুর শট খেলতে সিদ্ধহস্ত শামীমকে নিয়ে ছিল অনেক বড় আশা।

তবে নিজেকে সেভাবে প্রমাণ করতে পারেননি আন্তর্জাতিক আঙিনায়। ১০ টি-টোয়েন্টি খেলে শামীম করেন ১২৪ রান, গড় ১৫.৫, স্ট্রাইকরেট ১১১.৭। মাঠে প্রতিভার স্বাক্ষর রাখতে না পারায় দলে জায়গা হারান শামীম।

তবে বয়স তো মাত্র ২২। সামনে অফুরন্ত সময় পড়ে রয়েছে তরুণ এই ব্যাটারের। জাতীয় দলে ফেরার জন্য তিনিও চালিয়ে যাচ্ছেন জোর প্রচেষ্টা।

 দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে