প্রকাশিত : ১০ মার্চ, ২০২৩ ১৫:১৮

পুরস্কারের ১ লাখ টাকা মাঠকর্মীদের উপহার দিলেন সাকিব

অনলাইন ডেস্ক
পুরস্কারের ১ লাখ টাকা মাঠকর্মীদের উপহার দিলেন সাকিব

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম এবার দুহাত ভরে দিয়েছে বাংলাদেশ দলকে। ঢাকার মিরপুর শেরে বাংলায় দুটি ওয়ানডে হেরে সিরিজ খুইয়ে বসে টাইগাররা।

চট্টগ্রামে তৃতীয় ও শেষ ওয়ানডেতে দুর্দান্ত এক জয় পায় তামিম ইকবালের দল। এই জয়ে হোয়াইটওয়াশ এড়ায়। ওই ম্যাচের সেরা ক্রিকেটার ছিলেন সাকিব আল হাসান।

এরপর টি-টোয়েন্টি সিরিজে অধিনায়ক সাকিবও পান জয়। অর্থাৎ চট্টগ্রামে ওয়ানডে আর টি-টোয়েন্টি দুটি ম্যাচেই বাংলাদেশ হারিয়েছে ইংল্যান্ডকে।

চট্টগ্রামপর্ব শেষ করে দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টির জন্য ঢাকায় ফিরছে বাংলাদেশ দল। তার আগে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরীর মাঠকর্মীদের উপহার দিয়ে আসছেন সাকিব।

চট্টগ্রামে সিরিজের তৃতীয় ওয়ানডেতে ‘ম্যান অব দ্য ম্যাচ’ এবং ‘টাইগার অব দ্য ম্যাচ’ হয়ে এক লাখ করে দুই লাখ টাকা পান সাকিব। প্রথম টি-টোয়েন্টিতে হয়েছেন ‘মোস্ট ভ্যালুয়েবল খেলোয়াড়’, পেয়েছেন আরও এক লাখ টাকা।

এই ৩ লাখ টাকার মধ্যে সাকিব একটি পুরস্কারের টাকা অর্থাৎ ১ লাখ টাকা উপহার হিসেবে দিয়ে এসেছেন মাঠকর্মীদের। প্রথম টি-টোয়েন্টি শেষে মাঠ ছাড়ার আগে গ্রাউন্ডসম্যান ও কিউরেটরদের এই উপহার বুঝিয়ে দিয়েছেন টি-টোয়েন্টি অধিনায়ক।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে