প্রকাশিত : ৭ জুন, ২০১৯ ০২:০২

ধুনটে শিশু কন্যাকে ধর্ষনের চেষ্টায় লম্পট যুবক গ্রেফতার

ইমরান হোসেন ইমন, ধুনট (বগুড়া) প্রতিনিধি:
ধুনটে শিশু কন্যাকে ধর্ষনের চেষ্টায় লম্পট যুবক গ্রেফতার

বগুড়ার ধুনটে তিন বছরের এক শিশু কন্যাকে ধর্ষনের চেষ্টার অভিযোগে খাইরুল প্রামানিক (১৮) নামে এক বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবক উপজেলার এলাঙ্গী ইউনিয়নের শৈলমারী মধ্যপাড়া এলাকার দুলাল প্রামানিকের ছেলে। এঘটনায় ওই শিশুর পিতা বাদী হয়ে গ্রেফতারকৃত খাইরুল প্রামানিকের বিরুদ্ধে ধুনট থানায় মামলা দায়ের করেছেন।

মামলা ও স্থানীয়সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৬ জুন) দুপুর ১২টায় এলাঙ্গী ইউনিয়নের শৈলমারী মধ্যপাড়া এলাকার জনৈক এক ঔষধ ব্যবসায়ীর তিন বছরের শিশু কন্যা বাড়ীর উঠানে খেলাধুলা করছিল। এসময় প্রতিবেশি দুলাল প্রামানিকের ছেলে খাইরুল প্রামানিক ওই শিশুকে চকলেটের লোভ দেখিয়ে তার বাড়ীতে নিয়ে যায়। তার বাড়ীতে কোন লোকজন না থাকায় সে ঘরের দরজা বন্ধ করে ওই শিশুকে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় শিশুটি কান্নাকাটি শুরু করলে খাইরুল তাকে বাড়ীতে পাঠিয়ে দেন। তার ধর্ষনের চেষ্টায় শিশুটির যৌনাঙ্গ ফুলে জখম হয়ে যায়। পরে ওই শিশুর পরিবার বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজনকে জানালে তারা বখাটে খাইরুলকে আটক করে পুলিশে সোপর্দ করে।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, শিশু কন্যার  প্রাথমিক ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এঘটনায় থানায় মামলা হয়েছে এবং অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

উপরে