প্রকাশিত : ২৮ জুলাই, ২০১৯ ১৭:৩৭

নিয়ামতপুরে মাদকাশক্ত ছেলের হাতে বাবা খুন, ঘাতক ছেলে গ্রেফতার

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ
নিয়ামতপুরে মাদকাশক্ত ছেলের হাতে বাবা খুন, ঘাতক ছেলে গ্রেফতার
ছবি: প্রতীকী

নওগাঁর নিয়ামতপুরে মাদকাশক্ত ছেলের হাতে বাবা খুনের ঘটনা ঘটেছে। ঘাতক ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। থানা সূত্রে জানা যায়, উপজেলার শ্রীমন্তপুর ইউপির ঝাজিরা গ্রামের আব্দুল হামিদের মাদকাশক্ত ছেলে জহুরুল ইসলাম (২৬) গত শনিবার বেলা দেড়টায় নেশার টাকা চাওয়া নিয়ে বাক বিতান্ডায় এক পর্যায়ে মাথায় লাঠির আঘাতে পিতা আব্দুল হামিদ (৫০) খুন হন। রবিবার বেলা ১টায় পুলিশ ঘাতক ছেলে জহুরুল ইসলামকে গ্রেফতার করে।

আরো জানা যায়, ঝাজিরা গ্রামের মৃত- লাজির বক্সের ছেলে আব্দুল হামিদ গরু বিক্রি করে ২২ হাজার টাকা বাড়ীতে রাখে। ছেলে সারাক্ষন নেশাগ্রস্ত অবস্থায় তাকে। গত শনিবার বেলা দেড়টায় জহুরুল তার বাবা আব্দুল হামিদের নিকট নেশার টাকা চাইলে বাবা না দেওয়ায় কাছে থাকা লাঠি দিয়ে পিতা আব্দুল হামিদের মাথায় কয়েকটা জোরে আঘাত করে। সাথে সাথে আব্দুল হামিদকে রক্তাক্ত অবস্থায় প্রথমে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অবস্থার আরো অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাজশাহী মেডিক্যাল কলেজের কর্তব্যরত চিকিৎসক অপারগতা প্রকাশ করে আরো উন্নত চিকিৎসার পরামর্শ দেন। আহত আব্দুল হামিদের অবস্থা আরো অবনতি হলে তাকে বাড়ীতে ফেরত নিয়ে আসার পথে ভোর ৪টায় রাস্তায় আব্দুল হামিদ মারা যায়।

পুলিশ আজ রবিবার বেলা ১টায় ঘাতক ছেলে জহুরুল ইসলামকে নিজ বাড়ী থেকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

এ বিষয়ে অফিসার ইন চার্জ শামসুল আলম শাহ বলেন, ঘটনাটি অনাকাংখিত। থানা একটি হত্যা মামলা হয়েছে। আমার নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) দুরুল হুদাসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ঘাতক ছেলে জহুরুল ইসলামকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করি। তিনি আরো বলেন, মাদক এর বিষয়ে কোন আপোষ নয়। নিয়ামতপুর উপজেলাকে আমি মাদকমুক্ত করার অঙ্গীকার করছি। আপনাদের সকলের সহযোগিতা চাই।

উপরে