প্রকাশিত : ৮ সেপ্টেম্বর, ২০২১ ১০:২০

এবার আর্জেন্টিনা শিবিরে করোনার হানা

অনলাইন ডেস্ক
এবার আর্জেন্টিনা শিবিরে করোনার হানা

বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ খেলতে ব্রাজিলে বেশ ঝামেলার মধ্যেই পড়েছিল আর্জেন্টিনা ফুটবল দল। সেই ঝামেলার সমাধান হয়নি এখনও। এরই মধ্যে নতুন এক বিপদ হানা দিয়েছে আলবিসেলেস্তে শিবিরে।

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আর্জেন্টিনা দলের এক টিম স্টাফ। এজেইজাতে দলের অনুশীলন ক্যাম্প থেকে খবরটি নিশ্চিত করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

সেই সদস্য কে?- তা প্রকাশ করেনি কর্তৃপক্ষ। তবে আর্জেন্টিনার ফুটবলভিত্তিক সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানাচ্ছে, করোনায় আক্রান্ত হয়েছেন মূলত দলের রাঁধুনি।

এছাড়া খেলোয়াড়দের সবার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভই এসেছে। তাই শুক্রবার ভোরে বলিভিয়ার বিপক্ষে ম্যাচে কোনো খেলোয়াড় নিয়ে চিন্তা করতে হবে না কোচ লিওনেল স্কালোনিকে।

তবু আর্জেন্টিনা দলের অনুশীলন ক্যাম্পে নেয়া হয়েছে বাড়তি সতর্কতা। যাতে আর কারও শরীরে না ছড়ায় এ প্রাণঘাতী ভাইরাস। সেই রাঁধুনির কাছাকাছি সংস্পর্শে আসা একজনকে রাখা হয়েছে আইসোলেশনে।

উল্লেখ্য, বাংলাদেশ সময় শুক্রবার ভোরে বলিভিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ে নিজেদের শেষ ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ব্রাজিলের বিপক্ষে অমীমাংসিত ম্যাচের ব্যাপারে কোনো সিদ্ধান্ত এখনও জানায়নি ফিফা।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে