প্রকাশিত : ২৮ মে, ২০২২ ১৬:১৭

বার্সা সভাপতির ওপর রেগে আগুন মেসি

অনলাইন ডেস্ক
বার্সা সভাপতির ওপর রেগে আগুন মেসি

বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তার ওপর রেগে আগুন হয়ে আছেন লিওনেল মেসি। বিষয়টা আবার ফোন করে খোদ লাপোর্তাকে জানিয়েও দিয়েছেন মেসির বাবা হোর্হে মেসি।

কেন মেসি লাপোর্তার ওপর এমন রেগে আছেন? কারণটা হলো, গত বছর মেসি বার্সেলোনা পিএসজিতে চলে যাওয়ার পর সুযোগ পেলেই তাকে নিয়ে কথা বলেন বার্সা প্রেসিডেন্ট লাপোর্তা এবং প্রতিবারই জানিয়ে দেন, সুযোগ পেলেই মেসি চলে আসবে বার্সায়। এমনকি একই সঙ্গে এ অভিযোগও সব সময় করে থাকেন, পিএসজি থেকে যে পারিশ্রমিক দেয়া হয়েছে সেটার কারণেই মেসি বার্সেলোনা ছেড়ে যান। অর্থ্যাৎ টাকার কারণেই মেসি বার্সা ছেড়ে পিএসজিতে চলে গেছেন।

চলতি সপ্তাহেই মেসিকে নিয়ে আবারও মন্তব্য করেন লাপোর্তা। বলেন, খুব শিগগিরই বার্সেলোনায় ফিরে আসতে চান মেসি এবং সেই ফিরে আসাটা হবে ফ্রি।

বার্সা প্রেসিডেন্টের প্রায় প্রতিদিন বলা এ ধরনের কথাবার্তা শুনতে শুনতে মেসি এখন রীতিমত ক্লান্ত। বেশ কয়েকটি সাক্ষাৎকারে মিডিয়ার কাছে এই আর্জেন্টাইন তারকা বলেছেন যে, সব সময়ই তিনি বার্সেলোনা ক্লাবকে খুব সম্মানের চোখে দেখেন এবং লাপোর্তাকেও। তবে সর্বশেষ একটি সাক্ষাৎকারে, লাপোর্তার এই ধরনের কথা-বার্তাকে যে পছন্দ করেন না, সে ব্যাপারে মেসি বার্সা সভাপতিকে সতর্কও করে দিয়েছেন।

স্পোর্টের সঙ্গে এক সাক্ষাৎকারে মেসি বলেন, ‘আমাকে কেউ ফ্রি খেলার জন্য বলেনি। কিন্তু একই সময়ে আমাকে নিয়ে প্রেসিডেন্টের (লাপোর্তা) বলা কথাগুলো শোভনীয় নয়। তারা আমাকে আঘাত করছেন। কারণ, আমি মনে করি, তার এসব বলার প্রয়োজন নেই। এটা এমন যে আপনার হাত থেকে বল কেড়ে নেয়ার মত এবং এ ঘটনার জন্য কোনো দায়-দায়িত্ব স্বীকার না করা। এর ফলে মানুষ আমার সম্পর্কে সংশয়ে পড়ে যায়। অথচ, যেটার জন্য আমি কখনোই প্রস্তুত নই।’

এসব ব্যাপারে বার্সা প্রেসিডেন্ট লাপোর্তার সঙ্গে ফোনে কথা বলেছেন মেসির বাবা হোর্হে মেসি। মেসিকে নিয়ে লাপোর্তার বলা কথাগুলো পছন্দ করছেন না তার বাবাও। যে কারণে, ফোন করে লাপোর্তাকে তিনি অনুরোধ করেছেন, তার ছেলের (মেসি) সম্পর্কে যেন এ ধরনের কথা-বার্তা আর না বলেন তিনি। স্প্যানিশ সাংবাদিক ম্যানু ক্যারেনো এই তথ্য উদঘাটন করেন এবং মাদ্রিদ ভিত্তিক পত্রিকা মার্কাও এ বিষটা নিশ্চিত করেছেন।’

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন 

উপরে