প্রকাশিত : ৩ ডিসেম্বর, ২০২২ ১৫:৪৮

কেঁদে বুক ভাসালেন সুয়ারেজ

অনলাইন ডেস্ক
কেঁদে বুক ভাসালেন সুয়ারেজ

অঘটনের বিশ্বকাপে আরও এক তারকার বিদায় গ্রুপপর্ব থেকেই। বিশ্বকাপ থেকে উরুগুয়ে ছিটকে যাওয়ায় লুইস সুয়ারেজের বিশ্বকাপ অভিযান শেষ হয়ে গেছে। শেষ বিশ্বকাপে এমন বিদায় মেনে নিতে পারেননি এই স্ট্রাইকার, শিশুর মতো কেঁদে বুক ভাসান তিনি।

গ্রুপপর্বের শেষ ম্যাচে ঘানাকে ২-০ গোলে হারিয়েও টুর্নামেন্ট থেকে বিদায় হয়ে গেছে উরুগুয়ের। আসলে পর্তুগাল তাদের শেষ লিগ ম্যাচে দক্ষিণ কোরিয়ার কাছে ১-২ গোলে হেরে বসায় স্বপ্নভঙ্গ হয় সুয়ারেজদের।

পর্তুগাল হেরেও গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে। দক্ষিণ কোরিয়ার সঙ্গে উরুগুয়ের পয়েন্ট সংখ্যা সমান। গোল পার্থক্যেও দুই দল একই জায়গায় ছিল।

কিন্তু বেশি গোল করার সুবাদে উরুগুয়েকে টপকে নকআউটে পৌঁছে গেছে দক্ষিণ কোরিয়া। এমন দুর্ভাগ্যজনকভাবে বিশ্বকাপ থেকে বিদায় নিতে হওয়ায় কান্নায় ভেঙে পড়েন সুয়ারেজ।

অথচ ঘানার বিপক্ষে বাঁচামরার ম্যাচে দারুণ খেলেছে উরুগুয়ে। ৩২ মিনিটের মধ্যে তারা ২-০ গোলে এগিয়ে যায়। ম্যাচের ৬৬ মিনিটে সুয়ারেজকে তুলে এডিনসন কাভানিকে নামান উরুগুয়ে কোচ।

এক পর্যায়ে জায়ান্ট স্ক্রিনে পর্তুগাল-কোরিয়া ম্যাচের কিছু ঝলক দেখা যায়। সাইডবেঞ্চে বসে জায়ান্ট স্ক্রিনে চোখ রাখতেই সুয়ারেজ দেখেন পর্তুগাল দ্বিতীয়বার গোল হজম করে ফেলেছে (ম্যাচের অতিরিক্ত সময়ে)। সঙ্গে সঙ্গেই কান্নায় ভেঙে পড়েন সুয়ারেজ। হতাশায় জার্সিতে মুখ ঢেকে নেন।

দৈনিক চাঁদনী বাজার / সাজ্জাদ হোসাইন

উপরে