কচুয়ায় মাদক কারবারি নুরুজ্জামানের আত্মসমর্পণ | Daily Chandni Bazar কচুয়ায় মাদক কারবারি নুরুজ্জামানের আত্মসমর্পণ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২ মার্চ, ২০১৯ ২০:৩২
কচুয়ায় মাদক কারবারি নুরুজ্জামানের আত্মসমর্পণ
অনলাইন ডেস্ক

কচুয়ায় মাদক কারবারি নুরুজ্জামানের আত্মসমর্পণ

চাঁদপুরের কচুয়ায় পুলিশের তালিকাভুক্ত আশ্রাফপুর ইউনিয়নের মাদক কারবারি নুরুজ্জামান (৫৫) কচুয়া থানা পুলিশের নিকট আত্মসমর্পন করেছে।

আজ শনিবার সন্ধ্যায় নুরুজ্জামান থানায় এসে সাংবাদিকদের সম্মুখ্যে কচুয়া থানার আয়োজনে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে আত্মসমর্পণ করেন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান ভূঁইয়া জানান, নুরুজ্জামানের বিরুদ্ধে কচুয়া থানায় মাদকদ্রব্যসহ বিভিন্ন অভিযোগে ১৫ টি মামলা রয়েছে। এ ছাড়াও গত কয়েকদিন পূর্বে তার বাড়িতে বিশেষ অভিযান চালিয়ে ১৯০ পিস ইয়াবাসহ তার স্ত্রী শিউলী বেগমকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, একইদিন বিকেল ৪ টার দিকে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে আশ্রাফপুর ইউনিয়নের রামপুর গ্রামের আরেক তালিকাভুক্ত মাদক কারবারি মামুন হোসেনকে ১৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে কচুয়া থানায় আজকের মামলাসহ মোট ৯টি মামলা রয়েছে। মামুন পুলিশের নিকট প্রতিশ্রুতি ব্যক্ত করে যে, কচুয়া থানায় মাদক দ্রব্য আইনে যে মামলা হয়েছে এই মামলায় জামিন পাওয়ার পর সে থানায় এসে মাদকের সাথে সম্পৃক্ত থাকবে না।

অফিসার ইনচার্জ সাংবাদিকদের নিকট প্রেস ব্রিফিংয়ের সময় পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহজাহান কামাল উপস্থিত ছিলেন।