রাফিকে জীবন্ত পুড়িয়ে হত্যাচেষ্টাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন | Daily Chandni Bazar রাফিকে জীবন্ত পুড়িয়ে হত্যাচেষ্টাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৯ এপ্রিল, ২০১৯ ১৮:০৭
রাফিকে জীবন্ত পুড়িয়ে হত্যাচেষ্টাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন
অনলাইন ডেস্ক

রাফিকে জীবন্ত পুড়িয়ে হত্যাচেষ্টাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

অগ্নিদগ্ধ সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফিকে জীবন্ত পুড়িয়ে হত্যাচেষ্টাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ফেনী কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এক মানববন্ধন করা হয়। আজ মঙ্গলবার দুপুরে 'ফেনী জেলা কর্মজীবী নারী' সংগঠনের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ফেনী জেলা কর্মজীবী নারী সমন্বয়ক ছালেহা বেগমের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন কর্মজীবী নারী সংগঠনের কেন্দ্রীয় নেত্রী রোকেয়া সুলতানা আঞ্জু, ফেনী জেলা জাসদের সভাপতি কাজী আবদুল বারী, সহসভাপতি আবুল খায়ের মেম্বার, সংখ্যালঘুবিষয়ক সম্পাদক বিনোদ বিহারী বিশ্বাস ভানু, কোষাধ্যক্ষ মো. জাফর ইমাম, দপ্তর সম্পাদক সিপন হাজারী, কর্মজীবী নারী সংগঠনের ছাগলনাইয়া উপজেলার সাধারণ সম্পাদক মাহমুদা আক্তার, পরশুরাম উপজেলা কর্মজীবী নারীর আহ্বায়ক রোকশানা আক্তার রুমীসহ শত শত কর্মজীবী নারী ও সর্বস্তরের সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও হত্যাচেষ্টাকারীদের কঠোর শাস্তির দাবিতে আজ সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে 'কর্মজীবী নারী' নামের সামাজিক সংগঠন। মানববন্ধনে জাসদের স্থায়ী কমিটির সদস্য, ফেনী ১ আসনের সাংসদ ও সংগঠনটির প্রতিষ্ঠাতা শিরিন আখতার বলেন, গতকাল রাফিকে দেখতে গেলে তার মা ও ভাই আমাকে জানায় দোষীদের কঠোর শাস্তি চেয়েছে রাফি। রাফি বলেছে আমার যা হয় হোক কিন্তু আমার এ অবস্থার জন্য যারা দায়ী তা‌দের যেন বিচার হয়।