প্রথম বিয়ে বর্ধমান জেলায়, বললেন সানি! | Daily Chandni Bazar প্রথম বিয়ে বর্ধমান জেলায়, বললেন সানি! | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১০ এপ্রিল, ২০১৯ ২০:০৮
প্রথম বিয়ে বর্ধমান জেলায়, বললেন সানি!
অনলাইন ডেস্ক

প্রথম বিয়ে বর্ধমান জেলায়, বললেন সানি!

সানি লিওন একজন সাবেক কানাডিয়ান পর্ন তারকা। অবশ্য তার বাবার জন্ম-বেড়ে উঠা ভারতে। সেই হিসেবে তাকে অনেকে ভারতীয় বংশোদ্ভূত কানাডিয়ানও বলে। আর এখন তিনি পুরোদস্তুর ভারতীয়। আর তার স্বামীর কথাও কারও অজানা নন। ড্যানিয়েল ওয়েবার। তিনি অবশ্য মার্কিন নাগরিক। তবে সানি লিওনের মুখে এখন শোনা যাচ্ছে তার প্রথম স্বামীর বাড়ি নাকি ভারতের পশ্চিমবঙ্গের বর্ধমানে!  

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবর, টিকটক অ্যাপ পর্নোগ্রাফিতে উৎসাহ দেয়। এই মর্মে মাদ্রাজ হাইকোর্ট চাইনিজ ভিডিও শেয়ারিং অ্যাপটিকে নিষিদ্ধ করার পরামর্শ দিয়েছে। কিন্তু হাইকোর্টের এই রায়ে কিছু আসে যায় না সানি লিওনের। মাদ্রাজ হাইকোর্টের রায়ের পরেই একাধিক গানের সঙ্গে নেচে, সেই সব ভিডিও টিকটকের মাধ্যমে শেয়ার করেছেন তিনি। আর সেই সব ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

দালের মেহেন্দির বিখ্যাত গান ‘বোলো তারারা’ ছাড়াও বেশ কয়েকটি গানের সঙ্গে নেচেছেন তিনি। এই সব গানের সঙ্গে সানির নাচের ভিডিও ভাইরাল হয়েছে ব্যাপকভাবে। এই সবকটি ভিডিওতে সানির সঙ্গে নাচতে দেখা গেছে তার বন্ধু শেহজাদা আকশু কক্করকে। সানির নাচের সঙ্গে যোগ্য সঙ্গত করেছেন তিনি।

 

শুধু হিন্দি গানই নয়। একটি বাংলা গানেও নেচেছেন সানি। গানের নাম, ‘প্রথম বিয়ে করলাম আমি, জেলা বর্ধমান’। এই গানে সানি যে খুব উপভোগ করে নেচেছেন তা তাঁর নাচেই ফুটে উঠেছে।