রাজীবের মামলার প্রতিবেদন দাখিল পিছিয়েছে | Daily Chandni Bazar রাজীবের মামলার প্রতিবেদন দাখিল পিছিয়েছে | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৮ এপ্রিল, ২০১৯ ১৭:৫৮
দুই বাসের প্রতিযোগিতায় হাত হারানোর পর মৃত্যু
রাজীবের মামলার প্রতিবেদন দাখিল পিছিয়েছে
অনলাইন ডেস্ক

রাজীবের মামলার প্রতিবেদন দাখিল পিছিয়েছে

রাজধানীতে দুই বাসের চাপে ছাত্র রাজীব হোসেনের হাত হারানোর পর মৃত্যুর মামলার প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ২২ মে দিন ধার্য করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু এদিন শাহবাগ থানা পুলিশ তা দাখিল করেনি। এ জন্য ঢাকা মহানগর হাকিম মো. সারাফুজ্জামান আনছারী প্রতিবেদন দাখিলে পরবর্তী ওই দিন ধার্য করেন।

আদালত সূত্র জানায়, শিক্ষার্থী রাজীব মতিঝিল থেকে বিআরটিসি দোতলা বাসে উঠে মহাখালীর উদ্দেশে রওনা হন।

গত বছরের ৩ এপ্রিল দুপুর ১টা ৪০ মিনিটের দিকে সরকারি তিতুমীর কলেজের স্নাতকের ছাত্র রাজীব শাহবাগ থানাধীন পান্থকুঞ্জ পার্কসংলগ্ন রাস্তার ওপর পৌঁছালে বিআরটিসি বাসটি ট্রাফিক সিগন্যালে পড়ে। এ সময় বাসের পেছনের দরজার কাছে দাঁড়ানো অবস্থায় ছিলেন রাজীব হঠাৎ পেছনের দিকে থেকে স্বজন পরিবহনের বাস এসে বিআরটিসি বাসের সঙ্গে পাল্লাপাল্লি করে ওভারটেক করার চেষ্টা করে। ওই সময় দুই বাসের চাপে দরজায় দাঁড়ানো রাজীবের ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। রাজীবের চিৎকারে আশপাশের লোকজন এসে বিআরটিসি বাসচালক অহেদ আলীকে আটক করে। আর সেখানে গাড়ি রেখে পালিয়ে যায় স্বজন পরিবহনের বাসচালক মো. খোরশেদ। পরে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গত বছরের ১৬ এপ্রিল রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাজীব মারা যান।