এফডিসিতে হাসিবুল ইসলাম মিজানের জানাজা অনুষ্ঠিত | Daily Chandni Bazar এফডিসিতে হাসিবুল ইসলাম মিজানের জানাজা অনুষ্ঠিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৯ এপ্রিল, ২০১৯ ১৮:১৪
এফডিসিতে হাসিবুল ইসলাম মিজানের জানাজা অনুষ্ঠিত
অনলাইন ডেস্ক

এফডিসিতে হাসিবুল ইসলাম মিজানের জানাজা অনুষ্ঠিত

এফডিসিতে সম্পন্ন হয়েছে ‘আমার স্বপ্ন তুমি’ খ্যাত চলচ্চিত্র নির্মাতা হাসিবুল ইসলাম মিজান জানাজার নামাজ। শুক্রবার বেলা সাড়ে ১১ টায় এফডিসিতে নিয়ে আসা হয়েছিল এই নির্মাতার মরদেহ। পরে ১২টার দিকে জানাজা সম্পন্ন হয়। জানাজায় অংশ নেয় তার সহকর্মীরা।

জানাজায় উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, সাংগঠনিক সচিব কাবিরুল ইসলাম রানা, শিল্পী সমিতির সাধারণ সম্পদ জায়েদ খান, চিত্রনায়ক কায়েস আরজুসহ চলচ্চিত্র জগতের মানুষেরা।

এর আগে শুক্রবার সকাল ১০টায় বনশ্রী আল-আকসা জামে মসজিদে হাসিবুল ইসলাম মিজানের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। বাদ জুমা মোহাম্মদপুর সলিমুল্লাহ রোডের আল মারকাজ জামে মসজিদে তৃতীয় ও শেষ জানাজা শেষে মিজানকে মোহাম্মদপুর কবরস্থানে তার স্ত্রীর কবরের পাশে দাফন করা হবে।

উল্লেখ্য, বৃস্পতিবার (১৮ এপ্রিল) সন্ধ্যা ৬টায় মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে না ফেরার দেশে চলে যান হাসিবুল ইসলাম মিজান। তার নির্মিত সিনেমাগুলোর মধ্যে ‘আমার স্বপ্ন তুমি’ সবচেয়ে প্রশংসিত ও ব্যবসা সফল হয়।  এই সিনেমা ছাড়া নির্মাতার পরিচালিত সিনেমাগুলো হলো কপাল, জন্ম, হৃদয়ে আছো তুমি।