জেএসসির বৃত্তিতে নন্দীগ্রামের মা কেজি এন্ড হাইস্কুলের চমক | Daily Chandni Bazar জেএসসির বৃত্তিতে নন্দীগ্রামের মা কেজি এন্ড হাইস্কুলের চমক | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৭ মে, ২০১৯ ২৩:৫৩
জেএসসির বৃত্তিতে নন্দীগ্রামের মা কেজি এন্ড হাইস্কুলের চমক
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ

জেএসসির বৃত্তিতে নন্দীগ্রামের মা কেজি এন্ড হাইস্কুলের চমক

জেএসসি বৃত্তি পরিক্ষার ফলাফলে চমক দেখিয়েছে নন্দীগ্রাম উপজেলার রহমান নগরে অবস্থিত মা কেজি এন্ড হাইস্কুলের শিক্ষার্থীরা। এছাড়া বৃত্তির ফলাফলে নন্দীগ্রাম উপজেলার মধ্যে প্রথম স্থান অর্জন করেছে মা কেজি এন্ড হাইস্কুল।

গত বৃহস্পতিবার ২০১৯ সালের জেএসসি পরিক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে থেকে ট্যালেন্টপুল ও সাধারন গ্রেডে বৃত্তিপ্রাপ্তদের ফলাফল ঘোষণা করা হয়।  বৃত্তির ফল প্রকাশ হলে দেখা যায় উক্ত স্কুলের ২৬ জন পরিক্ষার্থীর মধ্যে থেকে শতভাগ পাস সহ ৫ জন ট্যালেন্টপুলে ও ৪ জন সাধারন গ্রেডে বৃত্তি লাভ করে।

এছাড়া গত বছর  ২০১৮ সালের জেএসসি পরিক্ষায় শতভাগ উত্তীর্ণ সহ ২০ জন শিক্ষার্থীদের মাঝে বৃত্তির ফলাফলে মা কেজি এন্ড হাইস্কুলের ৪জন শিক্ষার্থী বৃত্তি লাভ করে। এবছর মা কেজি এন্ড হাইস্কুলের ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্তরা হলো, রুবাইয়া বিনতে জামাল, তামিম ইকবাল, আমিনুল ইসলাম, আল গালিফ ও সুব্রত কুমার। সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্তরা হলো, জিহাদ হাসান, তাওফিক ইসলাম, শামীম হোসেন ও মাইনুল ইসলাম।

এদিকে ২৬ জনের মধ্যে ৯ জনের বৃত্তি পাওয়ার খবরে শিক্ষার্থী, শিক্ষক ও অবিভাবকদের মাঝে আনন্দের বন্যা বয়ে যায়। ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত শিক্ষাথী রুবাইয়া বিনতে জামালের বাবা শাহজামাল বাচ্চু জানান, উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষাথী ও অবিভাবকদের সমন্বয়ে ভালো ফলাফল সম্ভব হয়েছে। স্কুলের প্রধান শিক্ষক কামরুল হাসান জানান, মা কেজি এন্ড হাইস্কুল ধারাবাহিকভাবে ভালো ফলাফল করে যাচ্ছে। সকলের আন্তরিকতার কারনে ভালো ফলাফল সম্ভব হয়েছে।