ফুলবাড়ীতে ঝড়ে পুরনো গাছ ভেঙে দুমড়ে-মুচড়ে গেল ৬ দোকান | Daily Chandni Bazar ফুলবাড়ীতে ঝড়ে পুরনো গাছ ভেঙে দুমড়ে-মুচড়ে গেল ৬ দোকান | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২০ মে, ২০১৯ ২৩:০৬
ফুলবাড়ীতে ঝড়ে পুরনো গাছ ভেঙে দুমড়ে-মুচড়ে গেল ৬ দোকান
ইউনুছ আলী আনন্দ, ফুলবাড়ী (কুড়িগ্রাম)

ফুলবাড়ীতে ঝড়ে পুরনো গাছ ভেঙে দুমড়ে-মুচড়ে গেল ৬ দোকান

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের ভারত সীমান্তবর্তী বালারহাটে সোমবার সেহরীর সময় বয়ে যাওয়া ঝড় বৃষ্টিতে প্রায় ৩০০ বছরের একটি পুরনো বড় আম গাছ ভেঙে যায়। আম গাছটি ভেঙে পড়ায় বালার হাটের কয়েকটি দোকানের মারাত্বক ক্ষতি হয়েছে।

এরমধ্যে বালারহাটের লুৎফর রহমানের কাপড়ের দোকান, পিটন পালের কসমেটিক্সের দোকান, ব্যবসায়ী জুয়েল মিয়ার দোকানসহ কয়েকটি দোকানের ক্ষতি সাধন হয়েছে। ভেঙে পড়া আম গাছটির ডাল-পালা দোকান ঘর গুলোর উপরে পড়ায় দোকান ঘর গুলো ভেঙে দুমড়ে-মুচড়ে যাওয়াসহ হেলে পড়েছে। এতে দোকান মালিকদের ক্ষতি সাধন হয়েছে কয়েক লাখ টাকা।

স্থানীয় নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুসাব্বের আলী মুসা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি ভেঙে যাওয়া দোকান ঘর গুলো দেখার জন্য সরেজমিনে গেছেন। এখানে পুরনো আম গাছটি ভেঙে পড়ায় গাছটির নিচে ও আমাপাশে থাকা ৬ টি দোকান ভেঙে, দুমড়ে-মুচড়ে গেছে। এতে তার ধারনা, ভেঙে যাওয়া দোকান মালিকদের বেশ কয়েক লাখ টাকার ক্ষতি সাধান হয়েছে। তিনি এ বিষয়টি ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাছুমা আরেফিনকে অবগত করেছেন।