মাদকমুক্ত জীবন ধারণের অঙ্গিকারনামার আড়ালে গোপনে মাদক ব্যবসা | Daily Chandni Bazar মাদকমুক্ত জীবন ধারণের অঙ্গিকারনামার আড়ালে গোপনে মাদক ব্যবসা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১২ জুন, ২০১৯ ০৩:২২
বগুড়ায় পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ গ্রেফতার ৭ জন
মাদকমুক্ত জীবন ধারণের অঙ্গিকারনামার আড়ালে গোপনে মাদক ব্যবসা
ডিবির জালে গ্রেফতার রাজেকা
ষ্টাফ রিপোর্টার

মাদকমুক্ত জীবন ধারণের অঙ্গিকারনামার আড়ালে গোপনে মাদক ব্যবসা

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালকের কাছে মাদকমুক্ত জীবনধারণের অঙ্গিকার করে সেই অঙ্গিকারনামার আড়ালে সাধু হয়ে যাওয়ার বেশ ধরে মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন চিহ্নিত মাদক ব্যবসায়ী বগুড়ার সুলতানগঞ্জপাড়ার হবুবুল্লাহ্র স্ত্রী রাজেকা বেগম (৩৫)। স্বামী ইতিমধ্যে জেলে থাকলেও মঙ্গলবার মাদক ব্যবসায়ী রাজেকাকেও শহরের নাটাইপাড়া সবিতা মন্দিরের সামনে থেকে ২০ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখার এস.আই ইনামুল ইসলামের নেতৃত্বাধীন একটি টিম।

একই দিনে মাদকবিরোধী জেলা গোয়েন্দা শাখার পৃথক আরও ২ টি অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ একটি মোটরসাইকেলসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। পৃথক দুটি অভিযানের এজাহারসূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে শিবগঞ্জে ডিবির এস.আই সোহেল রানার নেতৃত্বে চৌকিরহাট মোড়ের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা এবং ১০ বোতল ফেন্সিডিলসহ শাজাহানপুরের বেলায়েত হোসেনের ছেলে খন্দকার সোলাইমান রয়েল (২৮), গাবতলীর সাবেকপাড়ার বাদশা প্রাং এর ছেলে শাহীন প্রাং (২৭) এবং একই এলাকার মৃত: আবুল হোসেনের ছেলে আশরাফুল আলম জাদু (৩৫) কে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে বগুড়া সদরের স্টেশনের পিছনে জুবলী স্কুল লেনে ডিবির এস.আই মজিবর রহমানের নেতৃত্বে ডিবির একটি চৌকস টিম মোটরসাইকেলে থেকে ফেন্সিডিল বিক্রয় করার সময় হাতেনাতে ৩ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো এজাহারের ১ নং আসামী হাকিমপুর বাংলা হিলির বাসুদেবপুর এলাকার মৃত: জাহাঙ্গীর আলমের ছেলে রবিউল ইসলাম (২৪) যার কাছে থাকা মোটরসাইকেলের সিটের নিচে থেকে বিক্রির উদ্দেশ্যে লুকিয়ে রাখা ২৫ বোতল ফেন্সিডিল, ২ নং আসামী একই এলাকার সামিরুল ইসলামের ছেলে সজিব (১৯) যাকে তল্লাশি করে ১৫ বোতল ফেন্সিডিল এবং ৩ নং আসামী ঝালকাঠির নলছিটি থানার আনোয়ারুল ইসলাম ওরফে আনু (৪২) এর কাছে থাকা ব্যাগ থেকে ৫ বোতল সর্বমোট ৪৫ বোতল ফেন্সিডিল তাদের কাছে থাকা ডায়াং মোটরসাইকেলসহ গ্রেফতার করে ডিবির ঐ টিম।

বগুড়া জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসি আছলাম আলী পিপিএম জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ঘটনাস্থল হিসেবে বগুড়া সদর ও শিবগঞ্জ থানায় ইতিমধ্যে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর নেতৃত্বে বগুড়াকে শতভাগ মাদকমুক্ত না করা পর্যন্ত ডিবির ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ডিবির ওসি আছলাম আলী।