শারীরিক অস্বস্তি ও অভাবের তারনায় শেরপুরে গৃহবধুর আত্মহত্যা | Daily Chandni Bazar শারীরিক অস্বস্তি ও অভাবের তারনায় শেরপুরে গৃহবধুর আত্মহত্যা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৮ জুন, ২০১৯ ০১:৩৫
শারীরিক অস্বস্তি ও অভাবের তারনায় শেরপুরে গৃহবধুর আত্মহত্যা
শেরপুর(বগুড়া)প্রতিনিধিঃ

শারীরিক অস্বস্তি ও অভাবের তারনায় শেরপুরে গৃহবধুর আত্মহত্যা

বগুড়া শেরপুরের সুঘাট ইউনিয়নে দড়িহাসরা গ্রামের রফিকুল ইসলাম রফিক এর স্ত্রী রহিমা খাতুন (৩৮) দীর্ঘদিন যাবৎ শারীরিক ভাবে অসুস্থ ছিলেন। অভাবের সংসারে উন্নত চিকিৎসা করার মতো সামর্থ ছিলো না তাদের। স্বামী রফিকুল ইসলাম দিনমজুর। জানা গেছে, রহিমা খাতুনের নাকের মাংস বৃদ্ধির কারনে মাঝে মাঝেই প্রচন্ড ব্যথা করত। উন্নত চিকিৎসা করার মতো সামর্থও নেই, অন্যদিকে গত রবিবার (৯জুন) নিজগ্রামে অনুষ্ঠিত মেলায় আদরের মেয়ে জামাইকে আমন্ত্রন জানানোর মতো অবস্থাতেও ছিলনা তারা।

একদিকে শারীরিক অস্বস্তি চিকিৎসা করার টাকা নেই, অন্যদিকে মেয়ে জামাইকে মেলা উপলক্ষে দাওয়াত করে খাওয়ানোর মতো পয়সাও ছিলনা তাদের কাছে। এই অবস্থায় শারীরিক অস্বস্তি ও অভাবের তারনায় অবশেষে আত্ন হত্যার পথ বেছে নেন তিনি। গতকাল সোমবার (১৭জুন) ভোরে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্নহত্যা করেন রহিমা খাতুন (৩৮)। তার নিজ শয়ন কক্ষে ১৭ জুন সোমবার ভোর ৬ টার দিকে ঘুমন্ত স্বামীকে বিছানার পাশে রেখে গ্যাস ট্যাবলেট খেয়ে গোংরাতে থাকেন।

ঘটনাটি টের পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার সময় রাস্তার মধ্যেই মৃত্যু হয় তার। শেরপুর থানার এসআই পুতুল মহোন্ত এর দেওয়া তথ্য অনুযায়ী উপরোক্ত ঘটনার প্রেক্ষিতে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসার প্রস্তুতি চলছে।