বগুড়ায় জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত | Daily Chandni Bazar বগুড়ায় জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৮ জুন, ২০১৯ ১০:৩৫
বগুড়ায় জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

বগুড়া জেলা পুলিশের আয়োজনে বৃহস্পতিবার সকালে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ এবং অপরাধ সভায় শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে সদর সার্কেলের সনাতন চক্রবর্তীর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

বগুড়া জেলা পুলিশের আয়োজনে বৃহস্পতিবার সকালে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ এবং অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় গত মে মাসের কৃতকার্যের উপর ভিত্তি করে বিভিন্ন পর্যায়ের ১৬ জন পুলিশ কর্মকর্তাকে ক্রেস্ট এবং ১০ জনকে অর্থ পুরস্কার প্রদান করা হয়েছে। বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এই মাসে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কৃত হয়েছেন বগুড়ায় যোগদানের পর থেকে নিজ কর্মদক্ষতা এবং বিচক্ষণতার মাধ্যমে একটানা পুরস্কার অর্জনকারী জেলা পুলিশের দক্ষ কর্মকর্তা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

সভায় চৌকস কার্য সম্পাদন করার জন্য যোগদানের পর থেকে বেশ কয়েকবারের ন্যায় এই মাসে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত হয়েছেন সাধারণ জনগণের সকলের মন জয় করে নেয়া বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামান। এছাড়াও চৌকস কার্য সম্পাদন, শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিলকারী ও গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন সহ বিভিন্ন ক্যাটাগরিতে সভায় সম্মাননা ক্রেস্ট অর্জন করেছেন বগুড়া জেলা গোয়েন্দা শাখার ওসি আছলাম আলী পিপিএম, ডিএসবির ইন্সপেক্টর আশিক ইকবাল, শান্তাহার পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আনিছুর রহমান, বগুড়া সদর ট্রাফিকের ইন্সপেক্টর এএসএম রাশেদুল ইসলাম, এই মাসে রাজশাহী রেঞ্জের ডিআইজি কর্তৃক শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী হিসেবে পুরস্কৃত বগুড়া জেলা গোয়েন্দা শাখার এস.আই ফয়সাল হোসেন, বগুড়া সদর থানার এস.আই রহিম রানা, বগুড়া সদর পুলিশ ফাঁড়ির এস.আই জিলালুর রহমান, শেরপুর থানার এসআই ইকবাল হোসেন এবং বগুড়া সদর ট্রাফিকের সার্জেন্ট গোপাল চন্দ্র মন্ডল।

এছাড়াও জেলায় এএসআই হিসেবে পুরস্কৃত হয়েছেন সদর থানার এসআই আব্দুস সালাম, সোনাতলা থানার নজরুল ইসলাম, সদরের ফুলবাড়ি ফাঁড়ির আহসান হাবীব, ডিবি বগুড়ার মিন্টু মিয়া পিপিএম এবং গাবতলী থানার নারী এএসআই রোজিনা খাতুন। এছাড়াও গত মাসের কার্যক্রমের উপর ভিত্তি করে এমাসে অর্থ পুরস্কার পেয়েছেন সারিয়াকান্দি থানার এসআই আলমগীর হোসেন, এএসআই যথাক্রমে সদর থানার আব্দুস সালাম, শিবগঞ্জ থানার মামুনুর রশিদ, সদর থানার আবু তাহের, কাহালু থানার আতাউর রহমান, গাবতলী থানার প্রদীপ কুমার সাহা ও আব্দুল আউয়াল, কাহালু থানার ওবায়দুল ইসলাম, শাজাহানপুর থানার ইয়াসিন আলী ও এটিএসআই বদিউজ্জামান। প্রতি মাসের ন্যায় পুরস্কারপ্রাপ্ত সকল পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট ও অর্থ তুলে দেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

এসময় সভায় উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার সফিজুল ইসলাম এবং আব্দুল জলিল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তাপস কুমার পাল, সহকারী পুলিশ সুপার (ট্রেনিং ইন সার্ভিস) হেলেনা আকতার ও গাবতলী সার্কেলের সাবিনা ইয়াসমিন সহ বগুড়া জেলার সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ এবং জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।