আদমদীঘিতে দুই ছিনতাইকারী গ্রেফতার ॥ মোটরসাইকেল উদ্ধার | Daily Chandni Bazar আদমদীঘিতে দুই ছিনতাইকারী গ্রেফতার ॥ মোটরসাইকেল উদ্ধার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৫ জুলাই, ২০১৯ ০৭:৫৭
আদমদীঘিতে দুই ছিনতাইকারী গ্রেফতার ॥ মোটরসাইকেল উদ্ধার
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

আদমদীঘিতে দুই ছিনতাইকারী গ্রেফতার ॥ মোটরসাইকেল উদ্ধার

বগুড়ার আদমদীঘিতে রাস্তায় দড়ির বেরিকেট দিয়ে মারপিট করে মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় জনতা দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশের নিকট সোপর্দ্দ করেছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ ওই দুই ছিনতাইকারীকে গত বৃহস্পতিবার আদালতে পাঠিয়েছে।

জানা যায়, উপজেলার বিহিগ্রামের ইত্যাজ্জুল ইসলামের ছেলেসহ তিন জন প্রয়োজনীয় কাজ শেষে গত বুধবার রাত ১২টার দিকে কুন্দগ্রামের শিববাটি হইতে ১০০সিসি একটি বাজাজ সিটি মোটরসাইকেল যোগে বাড়ী ফেরার পথে মটপুকুরিয়া ফুলবরের পুকুর সংলগ্ন রাস্তায় উপজেলার বিনসাড়া গ্রামের মমিনের ছেলে সুলতান মন্ডল (২১) ও আব্দুস সালাম হোসেনের ছেলে সাবু সরদার (২০) সহ অপর একজন মিলে তিন ছিনতাইকারী দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে মোটরসাইকেল আরোহীর পথ রোধ করে মারপিট শুরু করে।

এরপর তারা মোটরসাইকেল ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় এমরানের চিৎকারে ভ্যান যাত্রীরা এগিয়ে এসে দুই ছিনতাইকারীকে আটক করে এবং অপর এক ছিনতাইকারী পালিয়ে যায়। পরে থানা পুলিশকে খবর দিলে ছিনতাইকৃত মোটরসাইকেল, ১টি চাকু ও দড়ি উদ্ধার সহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এব্যাপারে থানার ওসি তদন্ত আব্দুর রাজ্জাক মোটরসাইকেলটি উদ্ধার ও দুই ছিনতাইকারীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।