বগুড়ায় জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত | Daily Chandni Bazar বগুড়ায় জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ১৬ জুলাই, ২০১৯ ০৯:৪২
বগুড়ায় জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত
ষ্টাফ রিপোর্টার

বগুড়ায় জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত

বগুড়া জেলা পুলিশের আয়োজনে সোমবার সকালে পুলিশ লাইন্স অডিটোরিয়ামে অনুষ্ঠিত মাসিক কল্যাণ এবং অপরাধ সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে অষ্টম বারের মতো সদর থানার এস.এম বদিউজ্জামান এর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

বগুড়া জেলা পুলিশের আয়োজনে সোমবার সকালে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ এবং অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জুন মাসের কৃতকার্যের উপর ভিত্তি করে বিভিন্ন পর্যায়ের ১১ জন পুলিশ কর্মকর্তাকে ক্রেস্ট এবং ১৫ জনকে অর্থ পুরস্কার প্রদান করা হয়েছে। সেই সাথে অবসর গ্রহণ করা পুলিশ কন্সটেবল ফজলুল হককে সভায় বিদায়ী সম্মাননা জানানো হয়।

বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এই মাসে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কৃত হয়েছেন জেলা পুলিশের দক্ষ কর্মকর্তা শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান। এছাড়াও চৌকস কার্য সম্পাদন করার জন্য বগুড়ায় যোগদানের পর থেকে অষ্টমবারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত হয়েছেন অত্যন্ত মেধাবী ও সদালাপী পুলিশ কর্মকর্তা বগুড়া সদর থানার এস.এম বদিউজ্জামান।

চৌকস কার্য সম্পাদন, সর্বোচ্চ প্রসিকিউশন দাখিলকারী, শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী কর্মকর্তা ও বিশেষ পুরস্কারসহ বিভিন্ন ক্যাটাগরীতে জুন মাসের কৃতকাজের উপর সম্মাননা ক্রেস্ট অর্জনকারী পুলিশ সদস্যরা হলেন বগুড়া সদর থানার এসআই নুর আলম, শাজাহানপুর থানার এসআই মাহাবুব আলম, ডিএসবির এসআই সাইফুল আলম, বগুড়া সদর থানার উপশহর পুলিশ ফাঁড়ির এসআই খোরশেদ আলম, এএসআই যথাক্রমে সদর থানার আব্দুস সালাম, সোনাতলা থানার নজরুল ইসলাম, দুপচাঁচিয়া থানার আল আমিন এবং শ্রেষ্ঠ নারী হেল্প ডেস্ক কর্মকর্তা হিসেবে পুরস্কৃত হয়েছেন শেরপুর থানার নারী এএসআই মোর্শেদা খাতুন।

সেই সাথে সর্বোচ্চ প্রসিকিউশন দাখিলকারী হিসেবে বরাবরের ন্যায় এমাসেও ক্রেস্ট পেয়েছেন বগুড়া সদর ট্রাফিকের সার্জেন্ট গোপাল চন্দ্র মন্ডল। এছাড়াও সভায় এমাসে অর্থ পুরস্কার প্রাপ্ত পুলিশ সদস্যরা হলেন, সদর থানার এএসআই আবু তাহের, আব্দুস সালাম এবং এনামুল হক, সোনাতলা থানার এসআই মহিউদ্দিন, এএসআই নজরুল ইসলাম, মিজানুর রহমান, আতিকুর রহমান। ধুনট থানার এসআই মন্তজ আলী, শিবগঞ্জ থানার এসআই মোস্তাফিজুর রহমান ২ এবং এএসআই মামুনুর রহমান, শাজাহানপুর থানার এএসআই ইয়াসিন এবং আলম মিয়া, সান্তাহার ফাঁড়ির এএসআই রুস্তম ফারুক, কাহালু থানার এএসআই মোজাম্মেল হক এবং শেরপুর থানার এএসআই জামাল আহম্মেদ। পুরস্কারপ্রাপ্ত সকলের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

এসময় সভায় উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার সফিজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী এবং শেরপুর সার্কেলের গাজিউর রহমান, সিনিয়ার সহকারী পুলিশ সুপার যথাক্রমে গাবতলী সার্কেলের সাবিনা ইয়াসমিন এবং হেলেনা আকতার, শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার মঞ্জুরুল ইসলাম, সাজিয়া আফরোজ সুসাধ, আরিফা আখতার প্রীতি, ফাহমিদা খাতুন, পুলিশ লাইন্স হাসপাতালের ডা. অসীম কুমার সাহা এবং পুলিশ লাইন্স স্কুল ও কলেজের অধ্যক্ষ শাহাদাৎ আলম ঝুনুসহ বগুড়া জেলার সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ এবং বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।