ছেলে ধরা গুজবে আতংর্কিত না হতে কাহালু থানা পুলিশের প্রচারনা | Daily Chandni Bazar ছেলে ধরা গুজবে আতংর্কিত না হতে কাহালু থানা পুলিশের প্রচারনা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৩ জুলাই, ২০১৯ ১৮:২৭
ছেলে ধরা গুজবে আতংর্কিত না হতে কাহালু থানা পুলিশের প্রচারনা
কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ

ছেলে ধরা গুজবে আতংর্কিত না হতে কাহালু থানা পুলিশের প্রচারনা

পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে এটা সম্পূর্ণ গুজব। তাই ছেলে ধরা গুজবে আতংর্কিত না হওয়ার জন্য আজ মঙ্গলবার বগুড়ার কাহালু থানা পুলিশ এর উদ্যোগে জনগনকে সচেতন করার জন্য কাহালু পৌরসভা সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে মাইকিং করা সহ ব্যাপক প্রচারনা চালান পুলিশ সদস্যরা।

প্রচারনার সময় উপস্থিত ছিলেন কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদ হাসান, কাহালু থানার সেকেন্ড অফিসার ডেভিড হিমাদ্রী বর্মা, এস আই আব্দুল মালেক, রুহুল আমিন, আব্দুর রহিম, ব্রজেশ্বর,আশিকুর রহমান আশিক, নাসির উদ্দিন, এ এস আই জাহাঙ্গীর আলম, আতাউর রহমান, ওবায়দুল, মাসুদ রানা, জহুরুল ইসলাম সহ পুলিশ সদস্যবৃন্দ।

কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, ছেলে ধরা বিষয়টি পুরোটায় গুজব। ছেলে ধরা গুজবে আতংর্কিত হয়া যাবে না। তিনি আরও বলেন, এটা গুজব ছড়ানো হয়েছে, কাউকে সন্দেহ হলে সঙ্গে সঙ্গে থানা পুলিশকে খবর দেওয়ার জন্য আহবান জানান।