টিএমএসএস হাসপাতালের ১১তলা ভবন থেকে লাফিয়ে পড়ে রোগীর আত্মহত্যা | Daily Chandni Bazar টিএমএসএস হাসপাতালের ১১তলা ভবন থেকে লাফিয়ে পড়ে রোগীর আত্মহত্যা | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৫ জুলাই, ২০১৯ ০৮:১০
টিএমএসএস হাসপাতালের ১১তলা ভবন থেকে লাফিয়ে পড়ে রোগীর আত্মহত্যা
ষ্টাফ রিপোর্টার

টিএমএসএস হাসপাতালের ১১তলা ভবন থেকে লাফিয়ে পড়ে রোগীর আত্মহত্যা

বগুড়া শহরের টিএমএসএস হাসপাতালের ১১তলা ভবন থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন শফিকুল ইসলাম (৩৫) নামের রোগী। শফিকুল মঙ্গলবার বিকেলে ওই হাসপাতালে জর নিয়ে ১১ তলায় মেডিসিন বিভাগে ভর্তি হন। এরপর বুধবার দুপুরে সে আত্মহত্যা করে।

হাসপাতাল সূত্র জানায়, ভর্তির সময় তিনি জ্বর এবং প্রসাবে সমস্যাজনিত কারণে ভর্তি হয়। ভর্তির পর থেকেই তার আচরণ ছিল অস্বাভাবিক ও অস্থিরতা। তার কিছু ঋণও রয়েছে পারিবারিক সুত্রে জানা যায়।
নিহত শফিকুলের স্ত্রী মোছা: লতা বেগম জানান, তার স্বামী একটি মামলায় বগুড়া জেলা কারাগার থেকে মঙ্গলবার দুপুরের জামিনে মুক্তিপান। তাকে টিএমএসএস হাসপাতালে ভর্তি করানো হয়। বুধবার দুপুর সাড়ে ১২টার পর তিনি বেলকুনির পাশে সিঁড়ির ফাঁকা স্থান দিয়ে নীচে লাফিয়ে পড়েন। 
বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজাামান জানান, নিচে পড়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। সে সানাতলা উপজেলার উত্তর আটকড়িয়া গ্রামের সোলায়মান আলীর ছেলে।