শেরপুরে এক বৃদ্ধকে শ্বাসরোধে হত্যা করে তিনটি ষাঁড় ও একটি পাঠা লুট | Daily Chandni Bazar শেরপুরে এক বৃদ্ধকে শ্বাসরোধে হত্যা করে তিনটি ষাঁড় ও একটি পাঠা লুট | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২৮ জুলাই, ২০১৯ ০০:২৫
শেরপুরে এক বৃদ্ধকে শ্বাসরোধে হত্যা করে তিনটি ষাঁড় ও একটি পাঠা লুট
শেরপুর-বগুড়া, প্রতিনিধিঃ

শেরপুরে এক বৃদ্ধকে শ্বাসরোধে হত্যা করে তিনটি ষাঁড় ও একটি পাঠা লুট

বগুড়ার শেরপুরে এক বৃদ্ধ খামারীকে হত্যা করে তিনটি ষাঁড় গরু ও একটি ছাগল পাঠা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। লুট করা তিনটি গরু ও একটি ছাগলের আনুমানিক বাজার মূল্য দুই লক্ষ টাকা হবে বলে জানা গেছে। উপজেলার ভবানীপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামে গতকাল শুক্রবার(২৬জুলাই) দিবাগত রাত ২টার দিকে খামার মালিক শাহজাহান আলী (৬০) কে হত্যা করে তার তিনটি গরু ও একটি ছাগল পাঠা লুট করা হয়। এ সময় বাধা দিতে গেলে তার স্ত্রীকেও লাঞ্ছিত করে দূর্বৃত্তরা। পরে তার স্ত্রীকে প্রাথমিক চিকিৎসার জন্য শেরপুর হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, আব্দুস সামাদ প্রামানিকের ছেলে শাহজাহান আলী ভবানীপুর বাজারের পশ্চিমপার্শ্বে গরু ও ছাগল কিনে এনে লালন পালন করে পরে আবার তা বিক্রি করে জীবিকা নির্বাহ করে আসছিল। শুক্রবার রাত ২টার দিকে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যার পরে তিনটি গরু ও একটি খাসি লুট করে নিয়ে যায়। ধারনা করা হচ্ছে দুর্বৃত্তদেরকে চিনে ফেলায় শাহজাহান আলীকে হত্যা করা হয়েছে। পরে এলাকাবাসীর সংবাদে শেরপুর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে নিয়ে আসে।

শেরপুর থানার এসআই ওসমান গনি জানান, লাশ উদ্ধার করে থানায় এনেছি। লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হবে। পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। মামলার প্রস্তুতি চলছে। দুর্বৃত্তদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।