ধুনটে ইছামতি নদী থেকে নিখোঁজ ব্যবসায়ীর ভাসমান লাশ উদ্ধার | Daily Chandni Bazar ধুনটে ইছামতি নদী থেকে নিখোঁজ ব্যবসায়ীর ভাসমান লাশ উদ্ধার | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৩১ জুলাই, ২০১৯ ২৩:০১
ধুনটে ইছামতি নদী থেকে নিখোঁজ ব্যবসায়ীর ভাসমান লাশ উদ্ধার
ধুনট (বগুড়া) প্রতিনিধি:

ধুনটে ইছামতি নদী থেকে নিখোঁজ ব্যবসায়ীর ভাসমান লাশ উদ্ধার

বগুড়ার ধুনট উপজেলার দিলকান্দি গ্রামের ইছামতি নদী থেকে শ্যামল সাহা (৫০) নামে নিখোঁজ এক ব্যবসায়ীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।আজ বুধবার দুপুরে ধুনট থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। নিহত ওই ব্যবসায়ী কাজিপুর উপজেলার সোনামুখি গ্রামের সর্গীয় সতেন্দ্রনাথ সাহার ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়সূত্রে জানাগেছে, গত সোমবার রাত ৮টায় শ্যামল সাহা সোনামুখি বাজারে ব্যবসায়িক কাজে ব্যস্ত ছিলেন। এসময় মোবাইলে ফোন করে তাকে পাশ্ববর্তী ইছামতি নদীর তীরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ডেকে নিয়ে যাওয়া হয়। এরপর থেকেই শ্যামল সাহা নিখোঁজ হন। এঘটনায় মঙ্গলবার সকালে শ্যামল সাহার বড় ভাই গৌড় চন্দ্র সাহা বাদী হয়ে কাজিপুর থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করেন। এদিকে বুধবার দুপুরে ধুনটের দিঘলকান্দি গ্রামের ইছমতি নদীতে এক ব্যক্তির লাশ ভেসে যেতে দেখে স্থানীয় লোকজন উদ্ধার করে পুলিশে খবর দেয়। পরে কাজিপুর ও ধুনট থানা পুলিশ লাশটি উদ্ধারের পর নিহতের ছোট ভাই শিক্ষক দিপক সাহা লাশটি শ্যামল সাহার বলে সনাক্ত করে। 

ধুনট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফারুকুল ইসলাম জানান, নিহতের পরিচয় সনাক্তের পর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়ায় প্রেরন করা হয়েছে। এঘটনায় কাজিপুর থানায় মামলা দায়ের হবে।