বগুড়ায় ইউটান ও জেব্রা ক্রসিং চেয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ | Daily Chandni Bazar বগুড়ায় ইউটান ও জেব্রা ক্রসিং চেয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ২ আগস্ট, ২০১৯ ০৩:২২
বগুড়ায় ইউটান ও জেব্রা ক্রসিং চেয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ
খবর বিজ্ঞপ্তি

বগুড়ায় ইউটান ও জেব্রা ক্রসিং চেয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ

বৃহস্পতিবার বেলা ৩টার দিকে শহরের গোদারপাড়া কাঁচা বাজার সংলগ্ন রাস্তায় ইউটান ও জেব্রা ক্রসিং চেয়ে বিক্ষোভ করেছে গোদারপাড়া ছয়পুকুরিয়া বালিকা বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা।

বগুড়ায় রাস্তায় ইউটান ও জেব্রা ক্রসিং চেয়ে বিক্ষোভ করেছে গোদারপাড়া ছয়পুকুরিয়া বালিকা বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা। গতকাল বৃহস্পতিবার বেলা ৩টার দিকে শহরের গোদারপাড়া কাঁচা বাজার সংলগ্ন অত্র বিদ্যালয়ের সামনে প্রায় ৩০ মিনিট তারা এ বিক্ষাভ পালন করে। ছাত্র-ছাত্রী ও জনসাধারনের পারাপারের জন্য বগুড়া পৌরসভার ১৫নং ওয়ার্ড এর বগুড়া টু নওগাঁ রোডের কয়েটি স্থানে রাস্তায় ইউটান ও জেব্রা ক্রসিং দেওয়ার দাবী জানায়।

ছাত্র-ছাত্রী জানায় পারাপারের সময় প্রায়ই এসব জায়গায় দূর্ঘটনা ঘটে। তাই এই দূর্ঘটনা এড়াতে বিশেষ করে সেফওয়ে মোটেল এর সামনে, গোদারপাড়া ছয়পুকুরিয়া বালিকা বিদ্যালয় ও কলেজ, জাহিদুর রহমান মহিলা কলেজ এর সামনে রাস্তায় ইউটান ও জেব্রা ক্রসিং প্রয়োজন। এর আগে চারমাথা রোডস এন্ড হাইওয়ে সহ বিভিন্ন দপ্তরে ইউটান ও জেব্রা ক্রসিং চেয়ে আবেদন করা হলেও কোন লাভ হয়নি। বিক্ষোভ চলাকালে শিক্ষার্থীরা জানায় চারমাথা রোডস এন্ড হাইওয়ে সহ বিভিন্ন দপ্তর যদি আমাদের দাবী না মানে তাহলে পরবর্তীতে আরো কঠোর আন্দোলন করা হবে।