শেরপুরে চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে ভিজিএফের চাল উত্তোলন ॥ আটক ১ | Daily Chandni Bazar শেরপুরে চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে ভিজিএফের চাল উত্তোলন ॥ আটক ১ | Daily Chandni Bazar
logo
প্রকাশিত : ৫ আগস্ট, ২০১৯ ০৩:২০
শেরপুরে চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে ভিজিএফের চাল উত্তোলন ॥ আটক ১
শেরপুর (বগুড়া) প্রতিনিধিঃ

শেরপুরে চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে ভিজিএফের চাল উত্তোলন ॥ আটক ১

বগুড়ার শেরপুরে চেয়ারম্যানের স্বাক্ষর জাল করে গতকাল রোববার বিকালে ভিজিএফের চাল উত্তোলনের সময় ইমন (১৮) নামের এক যুবককে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।

ঈদুল আযাহা উপলক্ষে খামারকান্দি ইউনিয়নের অসহায় দরিদ্র পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণের জন্য ১ হাজার ২শ ১৪টি স্লিপ কার্ড দেওয়া হয়েছিলো। ওই কার্ড নিয়ে প্রতারক চক্র সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাবের স্বাক্ষর জাল করে প্রায় ১শ টি ভুয়া স্লিপ কার্ড তৈরী করে। খামারকান্দি ইউনিয়ন পরিষদ থেকে গতকাল রোববার সকাল থেকে অসহায় দরিদ্রদের মাঝে চাল বিতরণ করা হচ্ছিলো। এ সময় প্রতারক চক্র তাদের তৈরী করা ভুয়া স্লিপ কার্ড দিয়ে তাদের মনোনিত লোক দিয়ে একের পর এক চাল উঠাতে থাকে। এক পর্যায়ে তৈরী করা কার্ড গুলো চেয়ারম্যানের নজরে আসলে তার দেওয়া স্লিপ কার্ডের সাথে স্বাক্ষর মিল না থাকায় ওই স্লিপ কার্ডগুলো ভুয়া বলে সনাক্ত করেন। গতকাল রোববার বিকাল সাড়ে ৩টার দিকে প্রতারক চক্রের সদস্য খামারকান্দি গ্রামের আব্দুর রশিদের ছেলে ইমন চাল উঠাতে গেলে তাকে স্থানিয় লোকজন হাতেনাতে আটক করে থানা পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে খামারকান্দি ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব বলেন “চাঁদনী বাজার” কে, আমাকে বেকায়দায় ফেলানোর জন্য একটি চক্র নানা ভাবে ষড়যন্ত্র করছে। এরই অংশ হিসাবে আমার স্বাক্ষর জাল করে কার্ড তেরী করে অসহায় দরিদ্রদের ভিজিডির চাল উত্তোলন করার চেষ্টা করা হয়। আমি এই প্রতারক চক্রের বিরুদ্ধে মামলা করব।

এই বিষয়ে শেরপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো: বুলবুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে “চাঁদনী বাজার” কে বলেছেন, ঘটনা স্থল থেকে এক জনকে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুক ব্যাবস্থা গ্রহন করা হবে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।